মতলবে জাতীয় সমাজ কল্যান পরিষদ কতৃক অসহায় ও দরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩

মতলবে জাতীয় সমাজ কল্যান পরিষদ কতৃক অসহায় ও দরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
জুন ১৫, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

চাঁদপুরের মতলব দক্ষিণে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজ কল্যান পরিষদ থেকে প্রাপ্ত অনুদানের অর্থ দরিদ্র, অসহায় ও দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ ১৫ জুন রোজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা মিলনায়তনে সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস। এসময় তিনি বলেন, যাচাই বাছাইয়ের মাধ্যমে উপজেলাধীন অসহায়, দরিদ্র ও বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের এ সহযোগিতা প্রদান করা হচ্ছে। আপনারা কারও মিথ্যা প্রলোভনে পরবেন না, কিছু জানা থাকলে সরাসরি অফিসে যোগাযোগ করবেন।

অনুষ্ঠানের প্রধান সঞ্চালক সমাজ সেবা কর্মকর্তা রুহুল আমিন বলেন, উপজেলা সমাজসেবা কার্যালয় মতলব দক্ষিণ, চাঁদপুর কর্তৃক ২০২২-২৩ অর্থ বছরে জাতীয় সমাজকল্যাণ পরিষদের তহবিল হতে প্রাপ্ত ৫০ হাজার টাকা মতলব দক্ষিণ উপজেলাধীন দরিদ্র, অসহায় ও দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত ১৩ জনের মাঝে নগদ অর্থের খাম বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু।