পিরোজপুরে জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা – Newsroom bd24.
ঢাকাশনিবার , ১৩ মে ২০২৩

পিরোজপুরে জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি
মে ১৩, ২০২৩ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় যুব সংহতি, পিরোজপুর জেলা শাখার আহ্বায়ক কমিটির পরিচিতি সভা,আজ (১৩ই মে )শনিবার স্থানীয় দি -রয়্যাল কমিউনিটি সেন্টারে বেলা তিন ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

নব গঠিত কমিটির আহ্বায়ক হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কালাম শিকদারের সঞ্চালনায় উক্ত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক নজরুল ইসলাম বাদশা, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির শৃঙ্খলা বিষয়ক সম্পাদক সদস্য তৌনিক উল হক,
স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফায়জুল কবির কাজল, জেলা জাতীয় তরুন পার্টির আহ্বায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার সহ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত পরিচিত সভায় পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির নবগঠিত আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দ সহ সকল পর্যায়ের নেতাকর্মী কে ফুল দিয়ে বরণ করেন আহ্বায়ক ও সদস্য সচিব।


এছাড়াও আহ্বায়ক কমিটি সভাপতি ও সদস্য সচিব ফুল দিয়ে বরণ করেন বিভিন্ন উপজেলার যুব সংহতির নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বক্তব্যের শুরুতেই পল্লীবন্ধুর রুহের মাগফেরাত কামনা করেন। অনুষ্ঠানের সঞ্চালক নবগঠিত কমিটির সদস্য সচিব জনাব আবুল কালাম সিকদার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পার্টির চেয়ারম্যান জনতার বন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয় সহ জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির আহবায়ক জননেতা এইচ এম আসিফ শাহরিয়ার ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জনাব মাসরেকুল আজম রবি, জাতীয় পার্টির পিরোজপুর জেলা শাখার সাবেক সদস্য সচিব প্রবাসী জনাব আলমগীর হোসেনকে তাদের সার্বিক তত্ত্বাবধানে এবং ভালোবাসা ও একাগ্রতায় আজ জাতীয় যুব সংহতির একটি সুন্দর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
ধন্যবাদ জ্ঞাপন করা হয় বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য মিজানুর রহমান মিজান, সহ বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃবৃন্দকে।

এছাড়াও, নেতৃবৃন্দ গত ৬ জুন জাতীয় পার্টি পিরোজপুর জেলা শাখার সদস্য সচিব বশির আহমেদের তথা কথিত প্রতিবাদ সভায় জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় আহবায়ক ও সদস্য সচিব সম্পর্কে অসৌজ্যমূলক বক্তব্যের তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এইধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ জানান।

 

পিরোজপুর সংবাদদাতা।