ঝিনাইগাতীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত    – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩

ঝিনাইগাতীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত   

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি।
জানুয়ারি ১৭, ২০২৩ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের ঝিনাইগাতীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 
১৭ জানুয়ারী মঙ্গলবার সকাল ১১ সময় উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা উদ্যোগে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
শুরুতে যথাযথ মর্যাদায় জাতীয় সংগীতের মধ্যদিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোল, ক্রীড়া শপথ ও মশাল প্রজ্জ্বনের মধ্যদিয়ে প্রতিযোতার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার এ্যাথলেটিকস কমিটির সভাপতি মো: ফারুক আল মাসুদ।
ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শারীরিক সহকারী শিক্ষক ও উপজেলা ক্রীড়া সংস্থার সহঃ সাধারণ সম্পাদক হারুন অর রশীদ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইগাতী সরকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল কবীর,উপজেলা একাডেমিক সুপার ভাইজার আতিকুর রহমান তালুকদার, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ আকন্দ।
এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন থানার পুলিশ পরিদর্শক আবুল কাশেম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মিলন,শালচুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম প্রমুখ।