পিরোজপুরে সাংবাদিক আমির খসরুর মা হত্যাকারী সন্দেহে একজন গ্রেফতার – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২

পিরোজপুরে সাংবাদিক আমির খসরুর মা হত্যাকারী সন্দেহে একজন গ্রেফতার

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি
অক্টোবর ২০, ২০২২ ৬:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিম হত্যার পাঁচ মাস পর সন্দেহভাজন এক আসামিকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে পিরোজপুরের পুলিশ।

বুধবার (১৯ অক্টোবর) পিরোজপুর শহরের ভাগরথী চত্বর থেকে আসামিকে গ্রেপ্তার করা হয় বলে পিরোজপুর ডিবি পুলিশের (দক্ষিণ) ওসি মো. জাকারিয়া জানান।

জানা গেছে, গ্রেপ্তার শুক্কুর আলী হাওলাদার (৩৫) পিরোজপুর শহরের সিআইপাড়া এলাকার হাবিব হাওলাদারের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি।

উল্লেখ্য, গত ১৬ মে সকালে পিরোজপুর পৌর শহরের সিআইপাড়া এলাকার নিজ বাসভবন থেকে সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার তিন দিন পরে ১৮ মে আমির খসরু বাদী হয়ে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় হত্যা মামলা করেন।

পিরোজপুর ডিবি পুলিশের (দক্ষিণ) ওসি জাকারিয়া বলেন, সেতারা হালিম হত্যা মামলাটি ছিল সম্পূর্ণ ক্লুলেস। থানা পুলিশের সঙ্গে সঙ্গে ডিবি পুলিশও এর তদন্ত করে আসছিলো। তথ্যপ্রযুক্তি ও বিভিন্ন কৌশল ব্যবহার করে পাঁচ মাস পরে আসামি রাজমিস্ত্রি শুক্কুর আলী হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান জানান, সেতারা হালিমের বাড়িতে শুক্কুর আলী রাজমিস্ত্রির কাজ করেছেন। ফলে ঘরের ভিতরের প্রবেশের জায়গাগুলা তার পরিচিত ছিলো। টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরির জন্যই এই হত্যাকাণ্ড ঘটতে পারে। আরও কেউ এর সঙ্গে জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।