ঝিনাইগাতীতে শেখ রাসেলের জন্ম বার্ষিকী ও শেখ রাসেল দিবস পালিত   – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২

ঝিনাইগাতীতে শেখ রাসেলের জন্ম বার্ষিকী ও শেখ রাসেল দিবস পালিত  

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি।
অক্টোবর ১৮, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের উদ্যোগে ও আয়োজনে সর্বকালের সর্ব শ্রেষ্ট বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কণিষ্ট পুত্র শেখ রাসেল এর ৫৯তম জন্ম বার্ষিকী  ও শেখ রাসেল দিবস যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে পালন করা হয়।
১৮ অক্টোবর মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে দিবসের কার্যক্রম শুরু করা হয়। পরে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণ প্রদক্ষিণ শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।
সহকারি কমিশনার(ভুমি) আশরাফুল কবীর এর সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান এর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল আলম ভুইয়া, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: রাজিব সাহা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এসময় সভাকক্ষে কেন্দ্রীয় ভাবে আয়োজিত উদ্বোধনী ও মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠান সরাসরি সম্প্রচার উপভোগ করেন। সব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।