জেলার শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা পেলেন ফাহিম ফয়সাল – Newsroom bd24.
ঢাকাশুক্রবার , ১৪ অক্টোবর ২০২২

জেলার শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা পেলেন ফাহিম ফয়সাল

শেখ রুবেল(টাঙ্গাইল প্রতিনিধি)
অক্টোবর ১৪, ২০২২ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

গত সেপ্টেম্বর মাসের কর্মদক্ষতার ভিত্তিতে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে প্রথম স্থান অধিকারী ওয়ারেন্ট তামিলকারী নির্বাচিত হয়েছেন ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল তরফদার।

গতকাল বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল পুলিশ লাইনের মাসিক কল্যান সভায় তাকে এ সম্মাননা স্মারক প্রদান করেন জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এসময় জেলার উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকালে ফাহিম ফয়সাল এ বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অস্ত্র ও মাদক উদ্ধার, বিট পুলিশিং কার্যক্রম, স্পর্শকাতর মামলা ইত্যাদি কাজের অগ্রগতি ও সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহারে গ্রেফতারী পরোয়ানা তামিল আসামি গ্রেফতারে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এই সম্মাননা প্রদান করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ বিষয়ে ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল তরফদার বলেন, গত সেপ্টেম্বর মাসে গ্রেফতারী পরোয়ানা তামিলকারী সহ বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হই। আর এজন্য পুলিশ সুপারের নিকট থেকে পুরস্কার পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আমাকে আরো উৎসাহিত করবে। যে মানদণ্ডে আমাকে পুরস্কৃত করা হলো এতে আমার কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা আরো বেড়ে গেল।এজন্য জেলা পুলিশ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও মহান আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া জ্ঞাপন করছি। আগামীতেও আরো ভাল কাজ করতে সকলের সহযোগিতা কামনা করছি।l