একক অর্থায়নে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষ্যে ৬ শ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ – Newsroom bd24.
ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২

একক অর্থায়নে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষ্যে ৬ শ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ

Link Copied!

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও অসহায় ৬০০ পরিবারের মাঝে শাড়ি -লুঙ্গি বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এর একক আর্থিক সহযোগিতায় এসব শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার কেন্দ্রীয় ইন্দ্র প্রসাদ দেব মন্দিরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের উপজেলা সভাপতি শ্রী স্বপন কুমার সাহা ও সাধারণ সম্পাদক শ্রী কার্তিক চন্দ্র সাহা। এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ হিন্দু সম্প্রদায়ের সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

শোভন তার বক্তব্যে বলেন, ভূরুঙ্গামারীতে
যুগ যুগ ধরে হিন্দু ও মুসলিমদের মাঝে যে সম্প্রীতির বন্ধন চলে আসছে তা যেন কোন ভাবেই নষ্ট না হয়। আসন্ন দূর্গা পুজায় সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।