ইপিজেড সড়কে কনটেইনারবাহী লড়ি উল্টে দীর্ঘ যানজট – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২

ইপিজেড সড়কে কনটেইনারবাহী লড়ি উল্টে দীর্ঘ যানজট

Link Copied!

বন্দর নগরী চট্টগ্রামের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় সড়কের খাঁদে পড়ে উল্টে গেছে একটি কন্টেইনারবাহী লরি।২৮ শে জুলাই বৃহস্পতিবার ভোর ৬:৩০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইপিজেড ট্রাফিক ইন্সপেক্টর কামরুজ্জামান রাজ বলেন, বন্দরটিলা এলাকায় ভোরে একটি কন্টেইনারবাহী লরি উল্টে গেছে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।এই বিষয়ে এলাকাবাসী ও ঐ সড়কে নিয়মিত যাতায়াতকারী ভুক্তভোগী পথচারীরা
তাদের ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই প্রতিবেদককে বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের সাথে বিভিন্ন জেলায় বন্দর থেকে পণ্যবাহী মালামাল নিয়ে ট্রাক লরি যাতায়াতের একমাত্র সড়ক এইটি, সিটি কর্পোরেশনের অপরিকল্পিত সময়োপযোগী সংস্কার প্রকল্প সঠিক সময়ে বাস্তবায়ন আহবার কারণে এই সড়কে প্রতিনিয়তই ঘটে সড়ক দুর্ঘটনা ও প্রাণহানীর মতো ঘটনা।

শুষ্ক মৌসুমের হালকা বৃষ্টি ও বর্ষা মৌসুমের প্রবল বর্ষণে এই সড়কের খাদ,খন্দক বড় গর্ত গুলো পানিতে তলিয়ে গেলে বোঝার উপায় থাকে না এটা রাস্তা নাকি ডুবা। এ সড়কে নিত্য ভোগান্তি ও দুর্ঘটনা লেগেই আছে। অথচ এটি একটি ভিআইপি সড়ক।

জানা যায়, এর আগেও গত ২ জুলাই একই জায়গায় একটি বাঁশবাহী পিকআপ উল্টে যায়। পথচারীরা জানান, আজ সকালের দুর্ঘটনায় রাস্তার একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম দুর্ভোগে পড়েন অফিসগামী ও গার্মেন্টস শ্রমিক বাহী বাস যাত্রীরা।