তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে চাকরির বিজ্ঞপ্তি – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে চাকরির বিজ্ঞপ্তি

নিউজরুম বিডি ২৪ ডেস্ক
জুলাই ২৬, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন।

পদবি : কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ৩। যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদবি : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদসংখ্যা: ৭। যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদবি : অফিস সহায়ক। পদসংখ্যা: ১৯। যোগ্যতা: এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

শর্তাবলীঃ ১ জুলাই ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩২ বছর। মুক্তিযোদ্ধার নাতি-নাতনির বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে (শুধু ২ নম্বর পদের জন্য) বয়সসীমা ৪০ বছর প্রযোজ্য। এসএসসি সনদের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আরো পড়ুনঃবিমান কর্মকর্তা পরিচয়ে দূর্নিতি

আবেদন করার নিয়মাবলি : আগ্রহীদের অনলাইনে এখানে ক্লিক করুন । এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। নির্ধারিত সময়ের পর কোনো আবেদন গ্রহণ করা হবে না। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সফটওয়্যার গ্রহণ করবে না।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে সার্ভিস চার্জসহ ১১০ টাকা এবং অফিস সহায়ক পদে সার্ভিস চার্জসহ ৬০ টাকা রকেট/ বিকাশ/ নগদের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৩ আগস্ট ২০২২।