'হাওয়া' মাতালো বুয়েট ক্যাম্পাস – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২

‘হাওয়া’ মাতালো বুয়েট ক্যাম্পাস

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
জুলাই ২৬, ২০২২ ৭:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

“হাওয়া” মুক্তির আগেই ভাইরাল হয়েছে গান।বিশেষ করে এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি দেশজুড়ে ছড়িয়ে গেছে।আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। নির্মাতা মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা এটি। পোস্টার, ট্রেলার ও গানের মাধ্যমে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি করেছে সিনেমাটি।

প্রচারণার উদ্দেশ্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উষ্ণতা ছড়াচ্ছে চলচ্চিত্রটির পরিচালকসহ কলাকুশলীরা। এরই অংশ হিসেবে ‘হাওয়া’ টিম এবার বুয়েট ক্যাম্পাস মাতালো।

‘হাওয়া’ টিম সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় বুয়েটের ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে হাজির হয় । সেখানে সিনেমা সম্পর্কিত গল্প ও ব্যক্তিগত অভিজ্ঞতা তরুণদের সঙ্গে ভাগাভাগি করেন কলাকুশলীরা। পাশাপাশি অভিনেতা চঞ্চল চৌধুরীসহ ‘হাওয়া’ টিম, ‘মেঘদল’ ব্যান্ড, আরফান মৃধা শিবলু, ইমন চৌধুরী ও তানজির তুহিনের গানে মেতে উঠেন শিক্ষার্থীরা।

প্রচারণার জন্য মুক্তির আগে দেশের চার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে বেছে নেয় ‘হাওয়া’ টিম। ২৩ জুলাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চ থেকে শুরু হয় তাদের ক্যাম্পাস অভিযান। ২৪ জুলাই  আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) ক্যাম্পাসে, ২৫ জুলাই  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসের পর  ২৬ জুলাই নটর ডেম ইউনিভার্সিটিতে গিয়ে শেষ হবে প্রচারণা।

মেজবাউর রহমান সুমন বলেন, তিন বছর আগে এই সিনেমাটা করেছিলাম। প্যানডেমিকের কারণে আটকে ছিল। কখন এই ছবিটা দর্শকের সামনে আসবে, অস্থির ছিলাম। এক সময় মনে হয়েছে আসবে না। অবশেষে ২৯ তারিখে রিলিজ হচ্ছে। আমরা কাজটি করেছি, সিনেমা হলে গিয়ে আপনারা তার মূল্যায়ন করবেন।

অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, অনেক কষ্ট করে হাওয়া টিম সিনেমাটি আপনাদের উপহার দিচ্ছে। ইতোমধ্যে গান, পোস্টার ও ট্রেলার দেখে দেশে হাওয়া বইছে। ২৯ তারিখে আমরা সবাইকে নিয়ে হাওয়ায় ভেসে যেতে চাই।ততোদিন একটু অপেক্ষা করুন।

 

   
%d bloggers like this: