ভান্ডারিয়ায় শ্লীলতাহানীর চেষ্টায় অধ্যক্ষ আটক – News Room bd24
ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২

ভান্ডারিয়ায় শ্লীলতাহানীর চেষ্টায় অধ্যক্ষ আটক

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি
জুন ২৮, ২০২২ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

 

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইদ্রিস আলী সিকদারকে আটক করেছে ভান্ডারিয়া থানা পুলিশ ।

তার বিরুদ্ধে মাদ্রাসার আয়া সায়লা আক্তারকে (২৫) শ্লীলতাহানীর জন্য হাত ধরে টানাটানি সহ কু- প্রস্তাব করার অভিযোগ উঠেছে। এ অভিযোগে ভান্ডারিয়া থানা পুলিশের এস আই মো.হুমায়উন কবির অধ্যক্ষকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর দেড়টার দিকে। এ বিষয় জানতে চাইলে ওই মাদ্রাসার অফিস সহকারি মো. শহিদুল ইসলাম মোবাইল ফোনে জানিয়েছেন মাদ্রাসার অভ্যন্তরীণ অর্ধ বার্ষিক পরীক্ষা শেষে অধ্যক্ষ আয়াকে মাদ্রাসায় থাকতে বলে অন্যদের ছুটি দিয়ে দেন।

এ সময় আমি সহ দুই কর্মচারী ও শিক্ষক মাদ্রাসার গেটেরে সামনের দোকানে ছিলাম। আয়ার ডাকচিৎকার শুনে আমরা দৌড়ে এসে অধ্যক্ষ সহ তাদেরকে অফিস রুমে আটক করি। ঘটনার সত্যতা নিশ্চিত করে আয়া সায়লা আক্তার বলেন ৯৯৯ এ ফোন দিয়ে আমি পুলিশের সহযোগিতা চাইলে ভান্ডারিয়া থানার এস আই মো.হুমায়উন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌঁছান। পরে জিজ্ঞাসাবাদের জন্য অধ্যক্ষ ও আয়াকে থানায় নিয়ে আসেন।

সায়লা বলেন বিভিন্ন সময় চরিত্রহীন অধ্যক্ষ এর আগেও আমাকে কু প্রস্তাব দিয়ে আসছে। জানতে চাইলে ইকড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই হাওলাদার জানান এ ন্যাক্কার জনক ঘটনাটি আমি শুনেছি। উল্লেখ্য আয়া সায়লা আক্তার এক কণ্যা সন্তানের জননী ও প্রবাসী নজরুলের স্ত্রী। এ বিষয়ে এস আই মো.হুমায়উন কবির জানান অভিযোগ পেয়ে আমরা জিজ্ঞাসাবাদের জন্য অধ্যক্ষকে থানায় নিয়ে আসি।

 

 

   
%d bloggers like this: