স্বামী দ্বিতীয় বিয়ে করায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন প্রথম স্ত্রী – Newsroom bd24.
ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২

স্বামী দ্বিতীয় বিয়ে করায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন প্রথম স্ত্রী

শেখ রুবেল(টাঙ্গাইল প্রতিনিধি)
জুন ২৫, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

 

টাঙ্গাইল মির্জাপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে করায় খালেদা আক্তার (৩২) নামে এক গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। সে উপজেলার গোড়াই ইউনিয়নের রশিদ দেওহাটা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

শনিবার (২৫ জুন) সকালে উপজেলার ধেরুয়া রেল সেতু এলাকায় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা কমিউটার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ওই গৃহবধূর আত্মহত্যার করার ঘটনাটি ঘটে।

এলাকা সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে রশিদ দেওহাটা গ্রামের হালিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন মীর দেওহাটা গ্রামের খালেদা আক্তারকে বিয়ে করেন। তিন সন্তানের জননী খালেদা ঘরে ২ মেয়ে ১ ছেল।

তবে আনোয়ার গত দুই বছর আগে রশিদ দেওহাটা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে রাশেদা আক্তারকে গোপনে বিয়ে করেন। পরে বিয়ের খবরটি খালেদা জানতে পারায় তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। দ্বিতীয় বিয়ে নিয়ে প্রথম স্ত্রী খালেদার সঙ্গে ঝগড়া হয় আনোয়ারের। এরপর স্বামীর সাথে রাগ ও ক্ষোভে অভিমান করে স্ত্রী খালেদা ইশ্বরদী থেকে ছেড়ে ঢাকাগামী একটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ।

গোড়াই ইউপির সদস্য রশিদ দেওহাটা গ্রামের বাসিন্দা মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মির্জাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. কামরুল হাসান জানান, ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক নারী আত্মহত্যা করেছেন। পরে গাজীপুরের জিআরপি পুলিশকে দূর্ঘটনা খবরটি জানানো হয়েছে।