ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২

কাপাসিয়ায় অস্ত্র হাতে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২

Link Copied!

গাজীপুরের কাপাসিয়ায় প্রকাশ্যে রামদা হাতে প্রতিপক্ষের দিকে তেড়ে যাওয়া ও এক স্কুল শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরালের কয়েক ঘন্টার মধ্যেই দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুইটি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হহলেন- কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের কুলুপাড়া এলাকার নাসির খানের ছেলে শুভ খান (২৫) এবং একই এলাকার মো: হাসানের ছেলে মুন্না (২৪)। আজ বৃহস্পতিবার কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২২ জুন) বিকেলে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে শুভ ও মুন্না রামদা হাতে গন্ডগোল করছিল। এসময় তারা স্কুলের ড্রেস পরিহিত এক শিক্ষার্থীর উপর চড়াও হয়। এতে ভীত হয়ে অন্যান্য শিক্ষার্থীসহ আশেপাশের লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। এ ঘটনার ভিডিও চিত্র কিছুক্ষণের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর ওই দুই যুবককে গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

তিনি আরও জানান, বুধবার রাতেই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দুইটি রামদাসহ শুভ ও মুন্নাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। এসময় তারা জানায়- সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টির জন্য তারা এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।