ঢাকামঙ্গলবার , ২১ জুন ২০২২

সমাজ ও মানুষের সেবা করতে হবে নিঃস্বার্থভাবে,

Link Copied!

 

মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” স্লোগানটিকে সামনে নিয়ে -২০১৪ সালের -১লা জানুয়ারি থেকে এগিয়ে চলেছে আর্তমানবতার সেবায় নিয়োজিত দেশের বৃহত্তম সংগঠন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” (STFF)।

এই সংগঠনের কার্যক্রম ইতিমধ্যে সারা বাংলাদেশ ছড়িয়ে পড়েছে। সদস্য সংগ্রহ চলছে দেশের সকল জেলা উপজেলা পৌর এমনকি ইউনিয়ন পর্যায়ে। তারই ধারাবাহিকতায় সংগঠনের চেয়ারম্যান বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সুযোগ্য পুত্র সাফি মোদাচ্ছের খান জ্যোতি এবং সংগঠনের নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার স্বাক্ষরিত বাগেরহাট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

দ্বিতীয় মেয়াদের জন্য আবারও শেখ জাহিদুল ইসলামকে সভাপতি এবং কামরুজ্জামান শিমুলকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়। প্রকাশ করা হয়েছে বাগেরহাট জেলা শাখার উপদেষ্টা পরিষদ। শনিবার (-১৮ জুন) বিকেল ৫ টায় বাগেরহাট প্রেসক্লাবের হলরুমে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বাগেরহাট জেলা শাখার উপদেষ্টা পরিষদ এবং সাধারণ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকী।

পরিচিতি সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা ও লেজার গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক আরিফুল ইসলাম আকিঞ্জি, এডভোকেট শিকদার ইমরান হোসেন, সংগঠনের সভাপতি শেখ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিমুল, সহ-সভাপতি আব্দুল হামিদ মল্লিক, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা বাবু, সাংগঠনিক সম্পাদক জুবায়ের ইয়ামিন, ফকির শহিদুল ইসলাম লিটু, সাংবাদিক মেহেদী হাসান, মাসুম বিল্লাহ, ইমরান হোসেন, আক্তার হোসেন, পিসি মানিক সরকার, মিঠুন মন্ডল, লিনা পারভীন, শেখ মোঃ আলমগীর হোসেন, নুরুল আমিন বাবুল প্রমুখ।

প্রেসক্লাব সভাপতি তালুকদার আব্দুল বাকি তার বক্তব্যে বলেন, জীবনের সার্থকতা খুজতে হলে মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে হবে। জীবনের উদ্দেশ্য হওয়া উচিত নিজেকে নয় অন্যকে সুখী করা। তিনি আরো বলেন মানব সেবা করে কেউ কখনো গরিব হয়নি, বরং গরিব মানুষিকতার মানুষরাই কখনো কারো জন্য কিছু করে না। সমাজ ও মানুষের সেবা করার মাঝেই আমাদের আনন্দ খুঁজতে হবে।