বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার, অবশ হয়ে যাচ্ছে মুখের এক পাশ – Newsroom bd24.
ঢাকারবিবার , ১২ জুন ২০২২

বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার, অবশ হয়ে যাচ্ছে মুখের এক পাশ

আন্তর্জাতিক নিউজ ডেস্ক।
জুন ১২, ২০২২ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

এক জটিল ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব বিখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। তিনি ঠিকমতো কথা বলতে পারছেন না, হাসতেও পারছেন না। তার মুখের একপাশ অবশ হয়ে গেছে। কিছুদিন ধরেই কয়েকটি কনসার্ট বাতিল করছিলেন জনপ্রিয় এ গায়ক । তার এমন কান্ডে ভক্তরাও কিছু বুঝতে পারছিলেন না। ভক্তদেরও মন খারাপ ছিলো। এরইমধ্যে জাস্টিন বিবার নিজেই বিষয়টি জানান, কেন তিনি কনসার্ট বাতিল করছেন।

বর্তমানে বিশ্ববিখ্যাত এই পপ তারকার মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’। অবশ হাওয়া অংশে চোখ ও নাক ঠিকমতো কাজ করছে না, একইসঙ্গে কথাও বলতে খুব সমস্যা হচ্ছে তার। হাসতেও পারেন না। এক ধরনের মারাত্মক ভাইরাসের আক্রান্ত হওয়ায় এই জটিলতায় ভুগছেন বলে জানিয়েছেন বিবার।

গতকাল শুক্রবারে (১০ জুন) জাস্টি তার ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও প্রকাশ করে। সেখানে তিনি জানান, একটি বিরল ব্যাধিতে আক্রান্ত হয়েছেন যা তার মুখের অর্ধেক অবশ হয়ে গেছে। জাস্টিন টরন্টো এবং ওয়াশিংটন ডিসিতে তার শো বাতিল করার পরে ভিডিওটি শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘বেশ গুরুতর। আমি তোমাদের ভালোবাসি এবং আমাকে তোমাদের প্রার্থনায় রাখো। আমি আশা করবো আমার ভক্তরা বুঝতে পারবে।’ তিনি কবে সুস্থ হবো তা অজানা। তাই সুস্থ না হওয়া পর্যন্ত সব রকমের সফর স্থগিত করেছেন জাস্টিন বিবার।

২৮ বছর বয়সী এই গায়কের বিশ্বাস, পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিলে এবং চিকিৎসা করালে তিনি পুরোপুরি সেরে উঠবেন। জাস্টিনের ভিডিওটি কয়েক ঘন্টার মধ্যে ১৪ মিলিয়ন ভিউ হয়েছে। ভক্ত, সহকর্মীরা ভিডিওতে তাদের মন্তব্য জানাচ্ছেন, তার আরোগ্য কামনা করেছেন।