ঢাকাশনিবার , ২১ মে ২০২২

পিরোজপুরে প্রাইমারি নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক -৬

Link Copied!

 

পিরোজপুরে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ছয় পরীক্ষার্থীকে আটক করেছে পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সকালে জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়, পিরোজপুর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পিরোজপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে ছয় পরীক্ষার্থীকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা।

আটকরা হলেন জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের মো: আলমগীর শেখের ছেলে আরিফুর রহমান, সামান্তগাতি গ্রামের আসমত আলীর ছেলে আবিদ শেখ, সেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামের মো: আশরাফ আলীর ছেলে আলী আজম, নাজিরপুর সদর ইউনিয়নের বানিয়ারী গ্রামের মো: আলমগীর শেখের ছেলে মো: শিপন, শ্রীরামকাঠী ইউনিয়নের ঘোষকাঠী গ্রামের পরিতোষ হালদারের মেয়ে প্রিয়া হালদার, মালিখালী ইউনিয়নের যুগিয়া গ্রামের স্বপন হালদারের ছেলে সবুজ হালদার।

জেলায় শুক্রবার মোট -১৭টি পরীক্ষা কেন্দ্রে আট হাজার ৪২ জন পরীক্ষার্থীর মধ্যে পাঁচ হাজার ৯৮১ জন উপস্থিত ছিলেন।

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা কর্মকর্তারা পরীক্ষা শুরুর আগে দু’টি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে পাঁচজন ও পরীক্ষা চলাকালীন এক কেন্দ্রের সামনে থেকে একজনকে মোবাইলে হোয়াটসএ্যাপ ও ম্যাসেঞ্জারে উত্তর পত্রসহ আটক করে পিরোজপুর সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

উল্লেখ্য, যুগিয়া গ্রামের স্বপন হালদারের ছেলে সবুজ পরীক্ষা কেন্দ্রের বাইরে বসে প্রশ্ন পত্রের উত্তর সমাধান করে পরীক্ষা হলে পাঠান।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজম মাসুদ্দুজামানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে আমার জানা নাই। তবে ছয়জন আটক আছে বলেন তিনি।