ঢাকাশুক্রবার , ২০ মে ২০২২

দুই দিনের ব্যবধানে মঠবাড়িয়া সড়কে গেলো আরো একটি প্রান  

Link Copied!

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই  দিনের ব্যবধানে সড়ক দুর্ঘটনায়  হানিফ পরবহনের বাসের ধাক্কায় হারুন আর রশীদ শেখ নামে একজন মটরসাইকের আরোহী  নিহত হয়েছেন।  মটর সাইকেলে থাকা নিহত হারুন আর রশীদ শেখের  নাতি ও ছেলে আহত হয়েছে।  তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য  মঠবাড়িয়া সদর হাসপাতালে নেওয়া হয়েছে। 

 

শুক্রবার (২০মে)  সকাল ১১ টার দিকে পিরোজপুরের চরখালী মঠবাড়িয়া সড়কের মুসুল্লিবাড়ি নামক স্থানে ঘটনা ঘটে। নিহত হারুন আর রশীদ পিরোজপুর সদর উপজেলার রানীপুর গ্রামের  গফর আলী  শেখের ছেলে।  নিহত হারুন আর রশীদ  পেশায় পিরোজপুর দায়রা জজ আদালতের অফিস সহায়ক। দুর্ঘটনার পরে সাফা বাজার বণিক সমিতি সহায়তায় পুলিশ  চালক ও তার সহযোগীসহ বাসটি আটক করে।

সাখাওয়াত হোসেন মাতুব্বর নামে এক জন আমাদের জানিয়েছেন,  নিহত হারুন আর রশীদ শেখ তার নাতি ও ছেলে নিয়ে মটরসাইকেলে করে  মঠবাড়িয়া যাচ্ছিলেন। মঠবাড়িয়া সড়কের মুসল্লিবাড়ি নামক স্থানে পৌঁছালে ঢাকা  থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী  হানিফ পরিবহনের একটি বাস  হারুন আর রশীদের মটরসাইকেলে ধাক্কা দিলে বাসের চাকায় পৃষ্ট হয়ে  হারুন আর রশীদের মৃত্যু হয়।  সাথে থাকা তার নাতি  ও ছেলে   আহত হন।

তিনি আরো বলেন গত বুধবার রোহান পরিবহনের ধাক্কায় মিলন নামে মঠবাড়িয়ার এক কলেছাত্র নিহত হন।

তিনি অভিযোগ করেন বরিশালের পর থেকে ড্রাইভার এর পরিবর্তে তার  সহযোগীকে দিয়ে বাস চালানো হয়।  এর কারনে কীছু দিন পর পর দুর্ঘটনা ঘটছে।  আমরা এর প্রতিকার চাই।

এ ব্যপারে মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান , দুর্ঘটনার খবর সোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ গিয়ে  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় । বাসটির চালক ও তার সহযোগীকে দুর্ঘটনার পরপরই সাফা বাজার থেকে আটক করা হয় ।  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।