কলেজের উদ্দেশ্যে বের হলো মিলন,কলেজে যাওয়া হলো না – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ১৯ মে ২০২২

কলেজের উদ্দেশ্যে বের হলো মিলন,কলেজে যাওয়া হলো না

Link Copied!

 

কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেও মিলন যেতে পারলো না কলেজে। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গুদিঘাটা এলাকায় রোহান পরিবহনের একটি বাস মিলনকে (১৮) পিছন থেকে ধাক্কা দিলে মিলনের ঘটনাস্থলে মৃত্যু হয়। পরে মিলনের সহপাঠী ও এলাকাবাসি মিলে ঢাকা – পাথরঘাটা মহাসড়ক অবরোধ করে এবং ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়।

বুধবার (১৮ মে) সকাল ১০টার দিকে গুদিঘাটা পিজিএস মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। মিলন মঠবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের পুত্র এবং তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রথম বর্ষের ছাত্র। মিলনের বাবা পেশায় এক জন চায়ের দোকানদার।

রিয়াজুল জমদ্দার নামে একজন  আমাদের জানিয়েছেন,  মিলন বাসা থেকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাটতেছিলো উপজেলা গুদিঘাটা পি জি এস নাম স্কুলের সামনে পৌঁছালে  পাথরঘাটা থেকে ছেড়ে আসা  রোহান পরিবহনের একটি বাস মিলনকে পিছন থেকে ধাক্কা দেয় এবং ঘটনা স্থলে মিলনের মৃত্যু হয়।  মিলন তার বাবার এক মাত্র ছেলে ও তার তিন বোন আছে।  মিলন ছেলেটি ছিলো খুব ভদ্র। সে লেখা পড়ায় ও ছিলো অনেক ভালো।

এ ব্যপারে মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান , দুর্ঘটনার খবর সোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘটনাস্থলের পরিস্থিতি শান্ত করে। বাসটির চালক ও তার সহযোগী দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে। ঘটনাস্থলে নিহত মিলনের লাশ উদ্ধার করা হয়েছে ও এ ঘটনায় মামালা দায়েরের প্রস্তুতি চলছে।