পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার – Newsroom bd24.
ঢাকারবিবার , ১৫ মে ২০২২

পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার

Link Copied!

 

পিরোজপুর পৌরশহরে বৈদ্যুতিক মিটার ও মিটারের সংযোগের সার্ভিস তার চুরির অভিযোগে ফেরদৌস অহিদ ওরফে রাসেল সরদার ওরফে র‌্যাংন্স রাসেল নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর শিকারপুর এলাকার এনায়েত সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ শনিবার অভিযুক্ত ফেরদৌস অহিদ ওরফে রাসেল সরদার ওরফে র‌্যাংন্স রাসেলকে গ্রেপ্তার করেন।


গ্রেপ্তার ফেরদৌস অহিদ ওরফে রাসেল সরদার (৪০) পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর শিকারপুর এলাকার মৃত হেমায়েত উদ্দিন সরদারের পুত্র।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ০৮ মে রাতে পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর শিকারপুর এলাকার এনায়েত সরদারের বাড়িতে রাসেল সরদার সহ কয়েকজন প্রবেশ করে প্রথমে তারা বাড়িরে ভিতরের লোকজনকে গালাগালি করতে থাকে। পরে এনায়েত সরদারের বাড়িতে থাকা কেয়ারটেকার খালেক সিকদার এতে প্রতিবাদ করলে তাকেও মারধরের হুমকি দিয়ে বাড়ির ভিতরের ঘরের সাথে লাগানো বৈদ্যুতিক মিটার ও ও মিটারের সংযোগের সার্ভিস তার খুলে নিয়ে যায়। পরে এ বিষয়ে এনায়েত সরদারের বাড়িতে থাকা কেয়ারটেকার খালেক সিকদার নিজে বাদী হয়ে বৈদ্যুতিক মিটার ও মিটারের সংযোগের সার্ভিস তার চুরির অভিযোগ এনে গত ১১ মে পিরোজপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাসেল সরদার কে গ্রেপ্তার করে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, বৈদ্যুতিক মিটার ও মিটারের সংযোগের সার্ভিস তার চুরির অভিযোগের মামলায় রাসেল সরদারকে পুলিশ শনিবার গ্রেপ্তার করেছে।