বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে পিরোজপুরে কৃষকলীগ এর সুবর্ণজয়ন্তী পালন – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২

বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে পিরোজপুরে কৃষকলীগ এর সুবর্ণজয়ন্তী পালন

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)  
এপ্রিল ১৯, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য নিয়ে আজ পিরোজপুরে কৃষকলীগের -৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উৎযাপন করা হয়েছে।

বাংলাদেশ কৃষকলীগ পিরোজপুর জেলা শাখার সম্মানীত
সহ-সভাপতি মো: নুরুউদ্দীন খান এর সভাপতিত্বে ও কৃষকলীগ নেতা সহ- অধ্যাপক মোঃ হুমায়ুন কবির তালুকদারের সঞ্চালনায় সকাল- ১০ ঘটিকায় পিরোজপুর জেলা দলীয় কার্যালয়ের সন্মুখে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও কৃষকলীগের দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময়ে উপস্হিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ মজিবুর রহমান খালেক ,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড মোস্তফা কামাল ,জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. খান মোহাম্মদ আলাউদ্দীন ( পিপি) পিরোজপুর বার, জেলা কৃষকলীগের সহ- সভাপতি ও জেলা বার লাইব্রেরীর সাবেক সভাপতি এ্যাড.দেলোয়ার হোসেন খান, কৃষকলীগের জেলা সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইদুর রহমান টিটো, উপজেলা সভাপতি আসাদ খান, পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. পারভীন লুবনা জাহান, যুগ্ম আহবায়ক এ্যাড. আব্দুল হালিম হাওলাদার পিরোজপুর পৌরশাখার যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম সহ পৌর কৃষকলীগের ৯টি ওয়ার্ডের সভাপতি / সম্পাদক সহ কয়েক হাজার নেতা, কর্মী ও সমর্থকবৃন্দ ।

এ সময়ে নেতাকর্মী ব্যানার সহকারে আওয়ামীলীগ কার্যালয় থেকে আনন্দ র‍্যালি বের করে প্রধান সড়ক দিয়ে বঙ্গবন্ধু চত্তর ( সি,ও অফিস) চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

পরে আলোচনায় অংশ নেন কৃষকলীগের পিরোজপুর জেলা সাংগঠনিক সম্পাদক এ্যাড, সাইদুর রহমান টিটো, আসাদ খান, রুহুল আমীন বাঘা, হুমায়ুন কবির তালুকদার, রতন বিশ্বাস সহ কৃষক লীগের নেতৃবৃন্দ ।

আলোচনায় এ্যাড,সাইদুর রহমান টিটো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রীয় কৃষকলীগে সভাপতি কুষিবীদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এম,পি মহোদয়ের নেতৃত্বে পিরোজপুরে হাজার হাজার নেতাকর্মী তৈরী করেছ ,কর্মীহীন নেতা পিরোজপুরে দরকার নাই, নামমাত্র নেতা আমরা দেখতে চাই না। কৃষকের ন্যায্য অধিকার আদায় আমরা করবোই ইনশআল্লাহ্।