ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২

বঙ্গবন্ধু আমাদের দেশ স্বাধীন করে লাল সবুজ পতাকা দিয়ে গেছেন:আলহাজ্ব এ কে এম এ আউয়াল

Link Copied!

 

 

বৃহস্পতিবার বিকেলে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে নাজিরপুর উপজেলার গাওখালী কলেজ মাঠে দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অনিল চন্দ্র মিস্ত্রীর সভাপতিত্বে এবং দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এফ এম রফিকুল আলম বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা কালে

  • পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম এ আউয়াল বলেছেন, নির্যাতিত মানুষের নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীদের জন্য লাল সবুজ পতাকা দিয়ে গেছেন।

তাঁর দেয়া এই সম্মান আমাদের রক্ষা করতে হবে। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশ ও দেশের জনগণের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামাল, নেছারাবাদ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য জি এম কবির, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন, পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর সাদউল্লাহ লিটন, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনীন্ত্রনাথ মজুমদার, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, শেখ মাটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, দীর্ঘা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আশুতোষ বেপারীসহ জেলা ও উপজেলার সকল অংগ সংগঠন এর নেতৃবৃন্দ।

 

নিউজরুম বিডি২৪।