দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শেরপুরে যুব দলের  বিক্ষোভ  – Newsroom bd24.
ঢাকারবিবার , ১৩ মার্চ ২০২২

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শেরপুরে যুব দলের  বিক্ষোভ 

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি।
মার্চ ১৩, ২০২২ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ সমাবেশ করে শেরপুর জেলা যুবদল। ১৩ মার্চ রবিবার দুপুরে জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল এর গৃর্দ্দানারায়নপুরস্থ বাস ভবনের সামনের রাস্তায় সমাবেশটি অনুষ্ঠিত হয়।
শেরপুর জেলা যুবদলের সভাপতি মো.শফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আতাহারুল ইসলাম আতার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেহন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মাজহারুল ইসলাম বাবু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।
এসময় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, ঝিনাইগাতী উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুম বিল্লাহ, নকলা উপজেলা যুবদলের আহ্বায়ক পলাশ, শ্রীবরদী উপজেলা যুবদলের আহ্বায়ক আল বেরুনী আবু রায়হান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মাজহারুল ইসলাম বাবু বলেন, তারেক রহমানের বার্তা প্রেরনের জন্য আমি শেরপুরে এসেছি। আগামী ২০২৩ সালের সরকার পতন আন্দোলনের প্রস্তুতি ম্যাচ হিসেবে এই প্রোগ্রামকে তুলনা করে বলেন, আপনারা রাজপথে মানুষের অধিকার আদায়ের আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন।
প্রধান বক্তার বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী বলেন, এই সরকার বিদেশের প্রভুদের নির্দেশিত সরকার। তাদের বাড়াবাড়িতে, দুর্নীতিতে ভরে যাওয়ায় সেই প্রভুরা এখন তাদের নামেই সেংশন জারি করেছেন। বাংলাদেশ এখন ৭৫ সালের দুর্ভিক্ষের চেয়ে খারাপ সময় পার করছেন। তারেক রহমানের নেতৃত্বে দেশের ১৮ কোটি মানুষ আজ জেগে উঠেছে। এবং দ্রুত সময়ের মধ্যে সকল প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর জন্য সরকারকে আহ্বান জানান।
বিক্ষোভ সমাবেশে বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নিউজরুম বিডি২৪।