কমলনগরে আন্তর্জাতিক নারী দিবস পালিত  – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ৮ মার্চ ২০২২

কমলনগরে আন্তর্জাতিক নারী দিবস পালিত 

আনোয়ার হোসেন , লক্ষ্মীপুর প্রতিনিধি।
মার্চ ৮, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

 

লক্ষ্মীপুর কমলনগরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যলি অনুষ্ঠিত হয়েছে। ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগন্য’ এই প্রতিপাদ্য নিয়ে মঙ্গলবার(৮মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদের মাঠে একটি র‍্যলি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মোরশেদ আলম এর সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথ আয়োজনে আলোচনা সভার পরে নারী নেতৃত্ব অবদানের জন্য ৩ জন কে শুভেচ্ছা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পূদম পুস্প চাকমা, কমলনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর। উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম, পল্লী সঞ্চয় ব্যংক কর্মকর্তা মোঃ সোলাইমান,আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহিন আক্তার,কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ আই তারেক প্রমুখ।

বক্তারা বলেন, নারীরা এখন আর কোন কাজেই পিছিয়ে নেই। সর্ব ক্ষেত্রেই তারা অগ্রণী ভূমিকা পালন করছে। তাই আগামী দিনে নারীর অগ্রযাত্রার প্রতিবন্ধধকতা বাল্য বিয়ে, যৌতক, ইবটিজিংসহ সকল অসঙ্গতি দূর করে সুন্দর সমাজ গঠনে ব্যাপক ভুমিকা রাখবে বলে প্রত্যাশা করেন ।

 

 

নিউজরুম বিডি২৪।