মোমবাতি জ্বালিয়ে অফিস করছেন চেয়ারম্যান – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২

মোমবাতি জ্বালিয়ে অফিস করছেন চেয়ারম্যান

রহমত-ই- খোদা, স্টাফ রিপোর্টার (নড়াইল)।
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 

অতিতের চেয়ারম্যানদের কুকর্মের জন্য নব-নির্বাচিত চেয়ারম্যান মেম্বাররা হচ্ছেন ভুক্তভোগী ।

নড়াইল লোহাগড়া উপজেলা ০৮ নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের কারেন্ট নেই ৭ বছর যাবত। সাবেক ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ মাসুম তিনি ১ লক্ষ ৫০ হাজার টাকা কারেন্ট বিল বকেয়া বাধিয়েছে যার কারনে পরিষদের মিটার কেটে দিছে ৭ বছর আগে।

ইউনিয়ন পরিষদ থেকে জনসাধারণের সেবার কাজ ঠিক মতো করতে পারছে না, মোমবাতি জ্বালিয়ে অফিসের কাজ করছেন,চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন।

১০ ফেব্রুয়ারি ২০২২, বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৩ঃ ৪০ সময়, চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন মোমবাতি জ্বালিয়ে, অফিসের মেম্বার জান্নাত মৃধা, অমল কৃষ্ণ ঘোষ, হাবিবুর রহমান, সাংবাদিক রহমত সহ অনেকে উপস্থিত ছিলেন।

দেড় লক্ষ টাকা বকেয় কারেন্ট বিল আছে, তা পরিশোধ করবে কে, পরিষদের ফান্ডে তো টাকা নাই। এক জন চেয়ারম্যান যদি পরিষদের এই হাল করে যায়,তাহলে জনগণের কি হাল ছিলো।

দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন, যেদিন থেকে পরিষদে উঠেছেন, সেই দিন থেকে সাধারণ জনগণের সেবার মান কিছুটা হলেও বৃদ্ধি পাচ্ছে।

এলাকার কিছু সাধারণ জনগণ বলেন, আমাদের নতুন চেয়ারম্যান যাতে ঠিক মতো পরিষদের কাজ করতে না পারে, তার জন্য বিভিন্ন সমস্যা বাধায় রেখে গেছে।

 

নিউজরুম বিডি২৪