ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:০৮
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরের কদমতলায় আওয়ামীলীগ কর্মীর হাত কর্তন

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)
জানুয়ারি ১৩, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

 

পিরোজপুর সদরের কদমতলায় নাদিম খান নামে এক আওয়ামীলীগ কর্মীর হাত কেটে ফেলেছে দূর্বৃত্তরা। এসময় মাসুদ শেখ নামে আরও একজনকে কুপিয়ে গুরুতর জখম করে তারা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী ) সকালে উত্তর কদমতলা বড় বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত নাদিম খান তেজদাসকাঠী এলাকার নজরুল খানের ছেলে এবং মাসুদ শেখ উত্তর কদমতলা এলাকার আঃ রহিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে আহত দুজন কদমতলা ইউনিয়ের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হানিফ খানের কর্মী। হানিফ খান জানান, গত বুধবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগদান করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী জানান, উত্তর কদমতলা বড় বাড়ীর সামনে নাদিম ও মাসুদ অবস্থান করার সময় প্রতিপক্ষের ৫০-৬০ জন অতর্কিত তাদের উপর হামলা করে। আহত মাসুদ জানান, বর্তমান চেয়ারম্যান শেখ শিহাবের পালিত সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে। পিরোজপুর সদর হাসপাতালের আর এম ও নিজাম উদ্দিন জানান, গুরুতর আহত নাদিম খানকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠান হয়েছে। এ ব্যাপারে বর্তমান চেয়ারম্যান শিহাবের এর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ জ ম মাসুদুজ্জামান বলেন, আমি ঘটনাস্থলে অবস্থান করছি। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

নিউজরুম বিডি২৪।