ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:০৭
আজকের সর্বশেষ সবখবর

মতলব ফায়ার সার্ভিস স্টেশন হতে ৭জন চৌকস ফায়ার ফাইটারের বিদায়

চয়ন ঘোষ, মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি।
জানুয়ারি ১২, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

 

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে ৭জন চৌকস ফায়ার ফাইটারগণকে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে।

গত ১১ জানুয়ারী বিকাল ৩টায় মতলব ফায়ার স্টেশন চত্বরে ফায়ার ফাইটার আল-আমিন হোসেনের সঞ্চালনায় বিদায়ী ফায়ার ফাইটারদের হাতে বিদায় সম্মাননা ক্রেস্ট তুলে দেন অত্র স্টেশনের স্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান নূর।

জানা যায় যে, মতলব উত্তর দক্ষিণে অাকস্মিক অগ্নিকান্ডের সকল দূর্ঘটনা ও প্রাণঘাতী করোনাকালীন সময়ে তাদের কার্যক্রম ছিল চোখে পরার মত। বিদায়ী ফায়ার ফাইটারদের দায়িত্বে কখনো অবহেলা ছিল না, তারা ছিল অত্র এলাকার অতন্দ্র প্রহরী। যে কোন ভয়াভহ অগ্নি নির্বাপনে তারা ছিল দক্ষ কারিগর। সরাসরি অগ্নি নির্বাপণ বিষয়ক মহড়ানুষ্ঠানে তাদের সাহসিকতা অন্যকে উৎসাহিত করত। বিদায়ী ফাইটারবৃন্দ ২০১৮ সালের ২৪ ডিসেম্বর অত্র স্টেশনে যোগদান করেন। মতলব ফায়ার স্টেশনে তারা দীর্ঘ ৩ বছর যাবত কর্তব্য পালন করে এসেছেন।

মতলব ফায়ার স্টেশন থেকে বিদায়ী ৭জন ফায়ার ফাইটারবৃন্দ যেসব স্টেশনে বদলী হয়েছেন- মোঃ ইমরান হোসেন-তিতাস ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, কুমিল্লা, মোঃ হাবিবুর রহমান- চৌয়ারবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, কুমিল্লা, ক্ষিতিশ চন্দ্র মন্ডল- নারায়নগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, মোঃ হেলাল উদ্দিন- নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, মোঃ রবিউল করিম- হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, নারায়নগঞ্জ, মোঃ সিফাত হোসেন- কাপাসিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, গাজীপুর, মোঃ আরিফুল ইসলাম- টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, গাজীপুর।

এসময় উপস্থিত ছিলেন স্টেশনের সাব অফিসার মোঃ আলী সহ অন্যন্য ফায়ার ফাইটারবৃন্দ।

মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান নূর বলেন, বিদায়ী ফায়ার ফাইটার কর্মীরা সকলে অত্র স্টেশনে অনেক বিনয়ী ছিলেন। তাদের মেধা, প্ররিশ্রম ও সহযোগিতায় বহুবার বিভিন্ন দূর্যোগ মোকাবিলা করেছি। আমি বিদায়ী ফায়ার ফাইটারবৃন্দ সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

 

নিউজরুম বিডি২৪।