ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫২
আজকের সর্বশেষ সবখবর

পৃথক অভিযানে হেরোইনসহ গ্রেফতার ২

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি।
জানুয়ারি ১০, ২০২২ ২:৪০ অপরাহ্ণ
পঠিত: 47 বার
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর কামার বাড়ী ও লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারে ৯ জানুয়ারি রোববার বিকেলে মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে ৪.৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ধৃত দুই মাদক ব্যবসায়ীরা হলো- সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের চরসাপমারী গ্রামের মোঃ কামাল হোসেনের ছেলে মোঃ পারভেজ আহম্মেদ (১৮) ও একই উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের মোঃ আমেজ উদ্দিনের ছেলে মোঃ ইয়াকুব (২১)।
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা সহ সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর আব্দুর সাত্তার (কামার বাড়ী) ঘরের পিছনে রোববার বিকেল পনে ৫টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ আহম্মেদকে আটক করে। পরে তার কাছ থেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।
অপরদিকে একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেরপুর জেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারের ইমাদ এন্টার প্রাইজের সম্মুখ পাকা সড়কে আরেকটি মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ ইয়াকুবকে আটক করে। পরে তার কাছ থেকে ১.৫ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। এছাড়াও তার কাছ থেকে ২টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ৪ হাজার তিনশত টাকা উদ্ধার করা হয়।
এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ আহম্মেদ ও মোঃ ইয়াকুব এক স্বীকারোক্তিতে জানিয়েছে তারা বিভিন্নস্থান থেকে হেরোইন ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা ও পাচার করে আসছিল।
এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ আহম্মেদ ও মোঃ ইয়াকুবকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
নিউজরুম বিডি২৪।