শীতার্তদের পাশে দাঁড়ালেন বাগেরহাটের পুলিশ সুপার – Newsroom bd24.
ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২

শীতার্তদের পাশে দাঁড়ালেন বাগেরহাটের পুলিশ সুপার

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি।
জানুয়ারি ২, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

 

প্রচন্ড শীতে কষ্টে থাকা দরিদ্র-হতদরিদ্র শীতার্তদের বাড়ি বাড়ি ও সড়কের পাশে থাকা ছিন্নমুল অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন বাগেরহাট পুলিশ সুপার কে, এম, আরিফুল হক। রবিবার (২ জানুয়ারী) রাতে বাগেরহাট পৌরসভার কেবি বাজার , দড়াটানা ব্রিজ, বাসষ্ট্যান্ড, কোর্ট মসজিদ চত্বর, শহর রক্ষা বাধের বিভিন্ন এলাকার অসহায় এসব পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আসাদুজ্জামান, মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন, জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম, উপ পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে আনন্দিত দড়াটানা ব্রীজ সংলগ্ন এলাকার লাকি বেগম ও রোজিনা বেগম জানান, কয়েকদিন ধরে প্রচন্ড শীত পড়ছে। রাতে শীতে খুব কষ্ট হয় আমাদের। আজকে এস পি স্যার হঠাত এসে কম্বল দিয়েছেন।

বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে থাকা ছিন্নমুল ফারুক শেখ বলেন, কোনমতে কাপড় জড়িয়ে শীত নিবারণের চেষ্টা করি। কেউ নেই যে তার কাছে যাব। এখন এসপি স্যার যে কম্বল দিলেন, তাতে মোটামুটি শীতে কষ্ট পেতে হবে না।

বাগেরহাটের পুলিশ সুপার কে, এম, আরিফুল হক বলেন, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে, এ কথা শুনে আমি আমার সহকর্মীদের নিয়ে মাঠে নেমেছি। আমরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিয়ে প্রকৃত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছি। এছাড়া সড়কের পাশে থাকা প্রকৃত অসহায়দেরও কম্বল দেওয়া হচ্ছে।

এসময় সমাজের বিত্তবানদের অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

 

নিউজরুম বিডি২৪।