ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৭
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে এসবি রক্তদান ফাউন্ডেশনের উদ্যেগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কমসূচি

রাজেশ গৌড় (নেত্রকোনা প্রতিনিধি)
জানুয়ারি ১, ২০২২ ২:২৮ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

 

নেত্রকোনার দুর্গাপুরে সাতদিন ব্যাপী কমরেড মনি সিংহ মেলা উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন এসবি রক্তদান ফাউন্ডেশনের উদ্যেগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কমসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে এই কমসূচির উদ্বোধন করেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কমরেড মনি সিংহের একমাত্র সন্তান ডাঃ দিবালোক সিংহ।

এ সময় উপস্থিত ছিলেন এসবি রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈকত সরকার, ডাঃ জীবন, উপজেলা সিপিবির সাধারন সম্পাদক মোরশেদ আলম, যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম, ছাত্র ইউনিয়ন সাধারন সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

এই রক্তের গ্রুপ নির্ণয়ে সার্বিকভাবে সহযোগিতা করছে দুংস্থ স্বাস্থ্য কেন্দ্র। মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হবে।

ডা. দিবালোক সিংহ বলেন এই স্বেচ্ছাসেবী সংগঠনের এই রকম একটি উদ্যেগ সত্যিই প্রশংসনীয়। এই সংগঠনকে তিনি সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

প্রতিষ্ঠাতা সভাপতি সৈকত সরকার বলেন, আমরা এই সংগঠন থেকে তিন বছর যাবত বিভিন্ন রোগীদের প্রয়োজনে বক্ত দিয়ে আসছি। আমাদের এখানে যারা রক্তের গ্রুপ নির্নয় করছে তাদের নাম সহ খাতার লিখে রাখছি পরবর্তীতে তারাও রোগীদের রক্তদানে সহায়তা করবে। এই সংগঠন পরিচালনার জন্য সকলের সহযোগিতা চান তিনি।

 

নিউজরুম বিডি২৪।