ঢাকারবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১২
আজকের সর্বশেষ সবখবর

চমকপ্রদ লুকে শাকিব, দেখা যাবে নতুন সিনেমায়  

জান্নাতুল ফেরদৌস(বিনোদন ডেস্ক)
ডিসেম্বর ৯, ২০২১ ৬:৫০ অপরাহ্ণ
পঠিত: 71 বার
Link Copied!

 

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। গত নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকেই সেখানে রয়েছেন তিনি। একাধিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন। একইসঙ্গে দিয়েছেন চমকপ্রদ খবর।

যুক্তরাষ্ট্রে নতুন সিনেমা করতে যাচ্ছেন কিং খান। তার নিজের প্রতিষ্ঠান এসকে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি বানাবেন হিমেল আশরাফ। নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। তবে জোর কদমে চলছে প্রস্তুতি।

এরই অংশ হিসেবে শাকিবের লুক চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটিতে শাকিবকে কোন রূপে দেখা যাবে, তার একটি ঝলক দেখা গেল আজ। নায়ক নিজেই তার ফেসবুক  ও ইনস্টাগ্রাম পেজে নতুন সাজে তোলা একটি ছবি শেয়ার করেছেন। যেটা দেখে চমকে গেছেন ভক্তরা।

এমনটা অবশ্য হরহামেশাই হয়। শাকিব যখন নতুন গেটআপে কোনো ছবি শেয়ার করেন, সেটা মুহূর্তেই আলোচনার কেন্দ্রে চলে আসে। বলা হয়ে থাকে, অন্যদের সিনেমার ট্রেলার-টিজার মুক্তি পেলেও এতোটা আলোচনা হয় না, যতটা হয় শাকিবের সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসলে।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, হিমেল আশরাফের পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হবে জানুয়ারিতে। যুক্তরাষ্ট্রের হলিউডসহ বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ন। এরপর আগামী ঈদেই আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।
যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ডের মঞ্চে শাকিব বলেছিলেন, ‘দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এতদিনে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি।

 

নিউজরুম বিডি২৪।