দারাজের পণ্য ডেলিভারিভ্যান থেকে ইয়াবা উদ্ধার – Newsroom bd24.
ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১

দারাজের পণ্য ডেলিভারিভ্যান থেকে ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।
ডিসেম্বর ৩, ২০২১ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

 

বরিশালঃ দারাজের পণ্য ডেলিভারিভ্যান থেকে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়েছে।

বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে স্টিলব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, আমাদের কাছে তথ্য আসে অনলাইন শপ দারাজের পণ্য ডেলিভারিভ্যানে ইয়াবা রয়েছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টিলব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দারাজের একটি পণ্য ডেলিভারির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) আটক করা হয়। গাড়িতে তল্লাশি চালিয়ে চালকের আসনের সিটকভারের ভেতর থেকে কাগজে মোড়ানো অবস্থায় ১০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ সময় চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়। আটক গাড়ির চালক গকুল চন্দ্র (২৩) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বা‌সিন্দা এবং ডেলিভারিম্যান মো. শাহাদাত হোসেন (২২) বরিশাল সদর উপ‌জেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের বা‌সিন্দা। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দারাজের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এ. এইচ. এম. হাসিনুল কুদ্দুস রুশো বলেন, দারাজ বাংলাদেশ তার কোনো কর্মচারী বা কর্মকর্তার ব্যক্তিগত কিংবা ব্যক্তিপর্যায়ের কোনো কর্মকাণ্ডের জন্য দায়ভার গ্রহণ করে না। দারাজ দেশের সকল আইন ও নীতি কঠোরভাবে মেনে ব্যবসা পরিচালনা করে এবং সকল কর্মচারী ও কর্মকর্তাকে উক্ত আইন ও নীতি মেনে চলার নির্দেশ দেয়। দারাজ বাংলাদেশ কোনো ধরনের অসদাচরণ প্রশ্রয় দেয় না এবং সহ্য করে না।

যখন এইরূপ কোনো আচরণ দারাজের দৃষ্টিগোচর হয়, দারাজ তাৎক্ষণিক সেই কর্মচারী বা কর্মকর্তার বিরুদ্ধে কোম্পানি পলিসি অনুযায়ী যথাযথ এবং কঠোর ব্যবস্থা নেয়। উক্ত পরিস্থিতিতে দারাজ আইন-শৃঙ্খলা বাহিনীকে সুষ্ঠ তদন্ত পরিচালনায় সকল প্রকার সহযোগিতা করতে সর্বদা প্রস্তুত।

 

নিউজরুম বিডি২৪।