রাজধানী তে বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত, আট বাসে আগুন – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১

রাজধানী তে বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত, আট বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক।
নভেম্বর ৩০, ২০২১ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

 

রাজধানীর রামপুরায় বাসের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যুর হওয়ায় অন্তত ৮ টি বাস পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এ সময় আরও চারটি বাস ভাঙচুর করা হয়েছে ।

(২৯/১১/২১) সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় স্থানীয় মানুষের মাঝে চরম উত্তেজনার সৃষ্টি হয়। তারা বিভিন্ন বাসে আগুন ধরিয়ে দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় দুর্ঘটনাটি ঘটে। পরে বিক্ষুব্ধ জনতা অনাবিল পরিবহনের একাধিক বাস সহ অন্তত ৮টি বাসে আগুন ও চারটি বাস ভাঙচুর করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়। মধ্যরাতেও রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।

কাইয়ুম নামে প্রত্যক্ষদর্শী জানান, দুর্ঘটনার পর আশপাশের মানুষ অনাবিল পরিবহনের কয়েকটি বাস আটকে দেয় এবং ভাংচুর শুরু হয় করে। একের পর এক বাসে আগুন দেয় তারা।’
ফায়ার সার্ভিস যখন আগুন নেভাচ্ছিল, তখনও অন্যান্য বাসে আগুন দিচ্ছিলেন উত্তেজিতরা। পরে পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আনে।

সরেজমিনে ঘটনাস্থলে অসংখ্য মানুষ জড়ো হতে দেখা গেছে। নিহতের নাম মাইনুদ্দিন বলে নিশ্চিত করেছেন একাধিক জন। তিনি রাজধানীর একরামুন্নেসা স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

এ ঘটনায় আহত হয়েছেন সাদ্দাম। তিনি হাসপাতালে ভর্তি।রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আছে পুলিশের একাধিক টিম।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেছেন, ‘আমরা গাড়িতে আগুনের খবর পেয়েছি। আগুন নেভাতে কাজ করছে আমাদের একাধিক ইউনিট।’শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাস ও এর চালককে আটক করেছে পুলিশ।