ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:২৭
আজকের সর্বশেষ সবখবর

শেষ দিনে দিঘলিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোল্লা কামরুল হাসান মনোনয়ন দাখিল

রহমত -ই -খোদা (স্টাফ রিপোর্টার)
নভেম্বর ২৬, ২০২১ ৮:০১ পূর্বাহ্ণ
পঠিত: 86 বার
Link Copied!

 

 

আসন্ন চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে নড়াইল লোহাগড়া উপজেলার ০৮ নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন জমা দিলেন। মোল্লা কামরুল হাসান( রব) ছাত্র জীবন থেকে সমাজ সেবার কাজ করেন, দিঘলিয়া ইউনিয়নে রব মোল্লার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

ADVERTISEMENT

২৫ নভেম্বর ২০২১ ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন, আর এই শেষ দিনে ২১৫ টি মটর সাইকেল এবং ৩৫ টি ইজিবাইক নিয়ে পুরো দিঘলিয়া ইউনিয়নের প্রতিটা ওর্য়াডের জনসমর্থন নিয়ে মনোনয়ন জমা দেন।

ADVERTISEMENT

যুবসমাজের অনেকেই চান রব মোল্লা ২০২১ সালের ইউপি নির্বাচনে অনেক ভোটে জয়ী হবেন এবং চেয়াম্যান হলে দিঘলিয়া ইউনিয়নের সমাজ ব্যাবস্থার ও সমাজের উন্নয়ন হবে। চেয়ারম্যানের চেয়ারটা হলো সমাজ সেবার জন্য, কিন্তু স্বাধীনতার ৫০ বছরেও দিঘলিয়ার তেমন কোনো পরিবর্তন দেখা যায়নি, কারন সমাজের বিচার ব্যাবস্থার অবনতি দুর্নিতিবাজদের ক্ষমতা বৃদ্ধি, মাদক, সন্ত্রাস বেড়ে যাওয়া।

ADVERTISEMENT

হেলে পড়া সমাজটাকে টেনে তুলতে হলে মোল্লা কামরুল হাসান (রব) মতো মানুষের প্রয়োজন। সচেতন সমাজ বেধেছে জোট রব মোল্লাকে দেবে ভোট। ০৮ নং দিঘলিয়ার গরিব খেটে খাওয়া মানুষ সরকারের দেওয়া সুযোগ সুবিধা পাই না। রাস্তা ঘাট বাজারের করুন অবস্থা বৃষ্টি হলে বাজারের যাওয়ার মতো পরিবেশ থাকে না।

এলাকার জনগণ মনে করেন রব মোল্লা চেয়ারম্যান হলে পরিবর্তন হবে দিঘলিয়া ইউনিয়ন বাসীর।

 

ADVERTISEMENT

x