ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৫
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে বিপুল পরিমান গাজাঁসহ মোটরসাইকেল আটক  

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
নভেম্বর ২৫, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

 

নড়াইলঃ নড়াইল জেলার কালিয়া উপজেলাধীন ট্রাফিক পুলিশের তৎপরতায় চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের কাগজ পত্র চেক করার সময় গাজাঁসহ মোটরসাইকেল জব্দ,চালক পলাতক।

২৪নভেম্বর রোজ বুধবার দুপুর ১২টার পর পুলিশ সুপার প্রবীর কুমার রায়,পিপিএম (বার) এর নির্দেশক্রমে সার্জেন্ট সবুজ মোল্যাসহ সঙ্গীয় ফোর্স অফিসার এটিএসআই শরিফুল ইসলাম,এএসআই (নিঃ) নাজমুল হক,নায়েক ইমদাদুল ইসলাম,কনস্টেবল দশরথ।

নড়াইল জেলার কালিয়া থানাধীন ২নং পুরুলিয়া ইউনিয়নের চাঁচুড়ী-পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে চেকপোস্ট ডিউটি চলাকালিন সময়ে নড়াইল হইতে পুরুলিয়া বাজারগামী একটি মোটরসাইকেল সিগন্যাল দিলে ড্রাইভার মোটরসাইকেল ও একটি পুরাতন বাটন মোবাইল রেখে দ্রুত পালিয়ে যায়।

মোটরসাইকেলে রাখা একটি ব্যাগ দেখে সন্দেহ হলে দায়িত্বরত সার্জেন্ট ও অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ তাৎক্ষণিক জনসম্মুখে ব্যাগটি তল্লাশি করেন এবং তল্লাশিকালে ব্যাগের ভিতর মাদকদ্রব্য (গাঁজা) পাওয়া যায়,

এসময় জব্দকৃত গাঁজা,মোটরসাইকেল ও একটি পুরাতন বাটন মোবাইল হেফাজতে নিয়ে কালিয়া থানা পুলিশে খবর দেন।খবর পেয়ে কালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে জনসম্মুখে উক্ত ডিস্কোভারী ১১০ সিসির লাল-কালো রংয়ের রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল,২কেজি ৫০০গ্রাম গাঁজা ও একটি পুরাতন বাটন মোবাইল জব্দ করে থানায় নিয়ে যায়।

আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কালিয়া থানা পুলিশ তৎপর রয়েছে বলে জানা যায়।

 

x