ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:২২
আজকের সর্বশেষ সবখবর

অসহায়ের চিকিৎসায় অর্থ সহায়তা দিলেন মেয়র রহমান

আলী আজীম,মোংলা (বাগেরহাট) প্রতিনিধি।
নভেম্বর ২৫, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ
পঠিত: 96 বার
Link Copied!

মোংলাঃ অসহায় এক বৃদ্ধা ভিক্ষুককে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

মোংলা পৌর শহরে কুকুরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে ব্যাপকহারে। এতেকরে রাতে চলাচলের সময় ক্ষতির সম্মুখীন হচ্ছেন সাধারণ জনগন। সেই ক্ষতির সম্মুখীন হয়েছেন এক ভিক্ষুক মহিলা। ঐ বৃদ্ধা ভিক্ষুক মহিলা রাতে বাসায় ফেরার পথে তাকে কুকুরে কামড় দেয়। অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে চলে আসেন পৌর মেয়র এর কাছে।

ADVERTISEMENT

বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) তাৎক্ষণিকভাবে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন, আধুনিক মোংলা পোর্ট পৌরসভা গড়ার স্বপ্নদ্রষ্টা মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

ADVERTISEMENT

বর্তমান যুগে মানুষ ছুটে চলেছে প্রতিযোগিতা করে। কেউ কাউকে যেন সাহায্য সহযোগীতা করার সময় নেই।সেখানে অসহায় এক ভিক্ষুককে চিকিৎসার জন্য হাত বাড়িয়ে আবারো মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

ADVERTISEMENT

অসহায় বৃদ্ধা ভিক্ষুক মহিলা আর্থিক অনুদান পেয়ে আনন্দে উৎফুল্লিত হয়ে দুহাত তুলে সে দোয়া করেন। এ রকম সন্তান যেন প্রতিটি ঘরে ঘরে জন্মায়।

মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান বলেন, আমি আপনাদের সন্তান, ভাই, চাচা। আমি আপনাদের মাঝে থেকেই বড় হয়েছি। বাকী জীবনটাও আপনাদের মাঝে থেকেই সেবা দিতে চাই। আমি কিছু নেবার জন্য আসিনি আমি দুহাত ভরে দেওয়ার জন্য এসেছি। আমি আপনাদের সেবার মাধ্যমে জন্মস্থানের ঋণ শোধ করতে চাই।

তিনি বলেন, আমি আপনাদের সহযোগীতায় ঘুণে ধরা মোংলা পৌরসভা কে আধুনিক পৌরসভা উপহার দিবো। মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখেই আপনাদের নিয়ে পথ চলতে চাই।

ADVERTISEMENT

x