ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৯
আজকের সর্বশেষ সবখবর

লাল সিং চাড্ডা’ নাকি ‘কেজিএফ ২’ কে করবে বাজিমাৎ !

বিনোদন ডেস্ক।
নভেম্বর ২৩, ২০২১ ২:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

বিনোদনঃ দুই বিগ বাজেট ছবির বক্সঅফিস যুদ্ধ! একইদিনে মুক্তি পাচ্ছে বিগ বাজেট মুভি ‘লাল সিং চাড্ডা’ ও ‘কেজিএফ ২’

মি. পারফেকশনিস্ট খ্যাত বলিউড সুপারস্টার আমির খানের বহু প্রতিক্ষীত ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেতে যাচ্ছে । আমির খান বিগত দু’বছর ধরে নিজের সর্বস্ব দিয়েছেন এই সিনেমায়। এই সিনেমায় আমির খানের বিপরীতে আছেন করিনা কাপুর খান।

বিশ্বের একশোটিরও বেশি লোকেশনে শুট হয়েছে লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক হলেও আমির কিন্তু এখানে নিজস্বতার ছাপ রেখেছেন গোটা চিত্রনাট্যজুড়ে। স্বাভাবিকভাবেই দর্শকরা অপেক্ষায় ছিলেন যে, কবে মুক্তি পাবে আমিরের ফিল্মি কেরিয়ারের এই ম্যাগনাম অপাস? শেষমেশ রিলিজ ডেট জানিয়ে দিলেন মিস্টার পারফেকশনিস্ট।

২০২২ সালের আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে ‘লাল সিং চাড্ডা’। আমির সাধারণত ডিসেম্বর মাসেই ছবি রিলিজ করেন। কিন্তু অতিমারীর জেরে বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ায় তিনি আর দেরি করতে চাননি। বরং, বৈশাখী উপলক্ষে এপ্রিলেই ছবির মুক্তি এগিয়ে নিয়ে এলেন।

তবে ফাঁকা ময়দানে লড়ছেন না আমির। প্রতিযোগী হিসেবে রয়েছে আরেক বিগ বাজেট ছবি- ‘কেজিএফ: চ্যাপটার ২’ । একই দিনে মুক্তি পাচ্ছে মুুুভিটি।

‘কেজিএফ’ ভক্তরা প্রথম প্রথম পর্বের পর থেকেই কবে পরবর্তী সিক্যুয়েল আসবে, সেই অপেক্ষায় রয়েছেন। এতদিনে তাঁদের মনোবাঞ্ছা পূরণ হয়েছে। উল্লেখ্য, ‘কেজিএফ’ যে মুক্তির পর বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছিল, তা বোধহয় আর আলাদা কগরে বলার প্রয়োজন পড়ে না। মূল চরিত্রে দুই ডার্কসাইটে অভিনেতা যশ ও সঞ্জয় দত্ত ।
অতঃপর দর্শকরা যে নিঃসন্দেহে দ্বিধায় পড়বেন ‘কেজিএফ: চ্যাপটার ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ নিয়ে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। তবে, বক্স অফিসের দৌঁড়ে কে এগিয়ে থাকে এখন শুধু তাই দেখার অপেক্ষা।

x