ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৪
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ইউপি নির্বাচনী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি।
নভেম্বর ১৯, ২০২১ ৩:২২ অপরাহ্ণ
পঠিত: 62 বার
Link Copied!

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রার্থীদের নিয়ে শেরপুরের নকলায় মতবিনিময় সভা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সকল ইউপি নির্বাচনী প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভা করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া, জেলা নির্বাচন কর্মকর্তা মেহাম্মদ শানিয়াজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা তারেক আজিজ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন ইউপির পদপ্রার্থীরা চলমান নির্বাচন সংক্রান্ত নিজ নিজ মতামত পেশ করেন। তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ৫নং বানেশ্বর্দী ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও মাজহারুল আনোয়ার মহব্বত, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ৩নং উরফা ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নূরে আলম তালুকদার ভূট্টো, উপজেলা আওয়ামী লীগের সদস্য ১নং গনপদ্দী ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমীর হামজা, ৯নং চন্দ্রকোনা ইউপির আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী সাজু সাইদ ছিদ্দিকী ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান গেন্দু, সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী মাহমুদা বেগম ও রাশিদা বেগম, সাধারন সদস্য পদপ্রার্থী মনোহার মিলন ও শাহরিয়ার তাবাস্সুম রাব্বী প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী, ইউপি সাধারণ সদস্য পদপ্রার্থী ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলায় ৮২টি কেন্দ্রের ৩৫৪ টি বুথে মোট ১ লাখ ৩৮ হাজার ৯৫০ জন ভোটারগন নিজ নিজ কেন্দ্রে ভোটারধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে নারী ভোটার ৭০ হাজার ৫৬৭ জন এবং পুরুষ ভোটার ৬৮ হাজার ৩৮৩ জন। উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর রোববার শেরপুর জেলার নকলা উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন করা হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৯ জন ও সাধারণ সদস্য পদে ২৮৬ জন পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

x