ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪২
আজকের সর্বশেষ সবখবর

আইসিইউ থেকে এসে সেমিফাইনাল খেলেছিলেন রিজওয়ান

নিউজরুম বিডি২৪ ডেস্ক।
নভেম্বর ১২, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত একটি ইনিংস খেলেন পাকিস্তানের ইনফর্ম ব্যাটার রিজওয়ান। অথচ এই ম্যাচে খেলার কোনো সম্ভাবনাই ছিল না তার।

সেমি ফাইনালে নামার আগে, দুই দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন রিজওয়ান।ম্যাচের পর তার অসুস্থ অবস্হায় আইসিইউতে থাকার একটি ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দলের জন্য এমন দায়িত্ববোধ দেখে সকলের প্রশংসায় ভাসছেন রিজওয়ান।

গত ৯ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার আগে বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন রিজওয়ান। টস হওয়ার ঘণ্টা কয়েক আগে তাঁর খেলার বিষয়টি নিশ্চিত হয়।অস্ট্রেলিয়ার কাছে হারের পর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিষয়টি প্রথমবার সংবাদমাধ্যমের সামনে আনেন পাকিস্তান দলের চিকিৎসক নাজিব সমরো।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ফিফটি করেন রিজওয়ান। ৫২ বলে করেন ৬৭ রান।ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন রিজওয়ান আইসিইউ থেকে এসে মাঠে খেলতে নেমে এক বিরল দৃষ্টান্ত স্হাপন করায়।

টুইটারে তার প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক পেইস বোলার শোয়েব আখতার।
রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত বোলার লেখেন, ‘আপনি চিন্তা করতে পারেন এভাবে দেশের জন্য খেলেছে সে এবং সেরাটা দিয়েছে। সে গত দুই দিন আইসিইউতে ছিল। অনেক শ্রদ্ধা ও ভালোবাসা তোমার জন্য রিজওয়ান। সে আমাদের হিরো।’

 

 

x