ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৮
আজকের সর্বশেষ সবখবর

মতলবে ফায়ার সার্ভিস সপ্তাহ-২০২১ উপলক্ষে প্রস্তুতি গ্রহণ

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
অক্টোবর ৩০, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ
পঠিত: 245 বার
Link Copied!

চাঁদপুরঃ “মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি” এই প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে চাঁদপুর জেলার মতলব দক্ষিণে মতলব ফায়ার স্টেশন এর আয়োজনে আগামী ৪ নভেম্বর থেকে ৬ নভেম্বর ২০২১ পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত হবে।

আসছে ৪ নভেম্বর ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে শুভ উদ্ভোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ফাহমিদা হক।

মতলব ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায় যে, আগামী (৪-৬) নভেম্বর ২০২১ পর্যন্ত দেশব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ উদযাপিত হবে। দেশের প্রতিটি ফায়ার সার্ভিস স্টেশনের ন্যায় মতলব দক্ষিণে উক্ত সপ্তাহ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে জনসাধারনের কাছে সংশ্লিষ্ট বিষয় উপস্থাপনের জন্য মাইকিং করা,পোষ্টার ও ব্যানার লাগানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

অগ্নি নির্বাপনের উদ্দেশ্যে নতুন নতুন আধুনিক যন্ত্রপাতি প্রদর্শন ও যন্ত্রসমূহের কলাকৌশলগত ব্যবহার সম্পর্কে মানুষকে অবগত করা এ সপ্তাহের মূল লক্ষ্য। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ফায়ার সার্ভিসের গাড়ি বহর নিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে মহড়া অনুষ্ঠিত হবে।

ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে বিষয়গুলো নিশ্চিত করেন মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান।

 

x