ঢাকাবৃহস্পতিবার, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১১
আজকের সর্বশেষ সবখবর

জনসমুদ্রে পরিণত হয়েছে মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের গেইট

নিউজরুম বিডি২৪
অক্টোবর ২৮, ২০২১ ১১:৫৫ পূর্বাহ্ণ
পঠিত: 854 বার
Link Copied!

 

ঢাকাঃ জনসমুদ্রে পরিণত হয়েছে মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের গেটের সামনে। আজ বৃহস্পতিবার( ২৮ অক্টোবর) সকাল ৯ টার দিকে স্কুলের ৩ নম্বর গেটের সামনে অভিভাবকদের ভিড়ে পুরো এলাকায় জনসমুদ্রে পরিণত হয়। এখানে করোনাকালীন সময় পুরোপুরি স্বাস্থ্যবিধি উপেক্ষিত হয়েছে। অনেক অভিভাবকেই মুখে মাস্ক ছাড়া দেখা গেছে।

জানা যায়, বর্তমানে এমসিপিএসসি স্কুলে ফিডব্যাক থ্রি পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে ছোট ছোট কোমলমতি শিশুদেরকে নেয়ার জন্য স্কুলের গেটে অভিভাবকদের এই ভিড় । অনেক অভিভাবককেই সময় ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

নাম প্রকাশ না করার শর্তে এক অভিভাবক বলেন, এর আগে এই স্কুলে কোনদিন এই বিশৃঙ্খলা তৈরি হয়নি। স্কুল কর্তৃপক্ষের উদাসীনতার কারণে এমনটা হয়েছে বলে তারা দাবি করেন।

অনেক অভিভাবক কে ভিড়ের মধ্যে তাদের সন্তানদের না পেয়ে চিৎকার করতে দেখা গেছে, অথচ খুব সুন্দর ভাবেই এই সমস্যা সমাধান করা সম্ভব।

অভিভাবকদের মতামত

১/ স্কুল গমন- বহির্গমনের ৩ টি গেইট কে শ্রেনী অনুযায়ী ভাগ করে দেয়া যেতে পারে। যেমনঃ ক্লাস ওয়ান১ নম্বর গেইট, ক্লাস টু ২ নম্বর গেইট, ক্লাস থ্রি ৩ নম্বর গেইট।

২/ যেহেতু অন্য গেটগুলোকে বর্তমানে ৯:৩০ সকাল এর পরীক্ষার্থীদের প্রবেশের ব্যবস্থা করা হয়েছে। সেক্ষেত্রে পরীক্ষার সময় পরিবর্তন করে ১০ টা সকাল করলে অনেকটাই এই ভিড় এড়ানো সম্ভব বলে মনে করেন অভিভাবকরা।

অভিভাবকদের আশা প্রকাশ করেন কর্তৃপক্ষ এ ব্যাপারে অচিরেই সিদ্ধান্ত নিবেন।

 

x