কাশিয়ানী ফুকরা বাজারের এক দোকান থেকে ১০টি ঢাল উদ্ধার – Newsroom bd24.
ঢাকাবুধবার , ২৭ অক্টোবর ২০২১

কাশিয়ানী ফুকরা বাজারের এক দোকান থেকে ১০টি ঢাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।
অক্টোবর ২৭, ২০২১ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ৭নং ফুকরা ইউনিয়নের ফুকরা স্ট্যান্ড বাজারের ওর্য়াকশপ দোকান থেকে সন্ধ্যার সময় ১০টি স্টিলের ঢাল পুলিশ উদ্ধার করেছে।

কাশিয়ানী থানার এস আই সজিব মন্ডল এর সাথে মুঠোফোনে জানা গেছে,আজ সন্ধ্যা ৬ টার সময় ফুকরা স্ট্যান্ড সংলগ্ন বাজারে আলমগীর সরদারের গ্রীল ওর্য়াকশপ দোকানে ঢাল তৈরি করা অবস্থায় ১০টি ঢাল হাতে নাতে আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে এস আই সজিব মন্ডল তার সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করতে সক্ষম হন।

ধলগ্রামের এলাকাবাসী জানায়, বিগত বেশ কিছুদিন যাবৎ ফুকরা ইউনিয়নের ৭নং ওর্য়াডের জনগন শান্তিতে বসবাস করতে পারছে না,গ্রামে দুটি দল,তবে এক পক্ষ মোক্তার উদ্দিনের নেতৃত্বে সারা বছর ই সংঘর্ষে লিপ্ত হয়ে থাকে।

জানা যায়, ৭নং ওর্য়াডের গ্রামের বাসিন্দা মোক্তার উদ্দিন। পিতা, বাসির উদ্দিন, নতুন করে গ্রামে কন্দল সৃষ্টি করার জন্য সরন্জাম তৈরি করার জন্য ফুকরা বাজারের দোকানদার আলমগীর সরদারের নিকট ব্রেল ও স্টিল দিয়ে ঢাল তৈরি করার জন্য বলেন।

ধলগ্রামে স্হানীয় ভয়ংকর লাঠিয়াল বাহিনীকে প্রস্তুতি গ্রহনের জন্য নির্দেশ দেন,গ্রামের প্রতিপক্ষকে হত্যা করার উদ্দ্যেশ্য এই সকল দেশীয় ঢাল,শর্কি,ছ্যান দা তৈরি করে।কিছুদিন পূর্বে গ্রামের বিপক্ষের সাথে সংর্ঘষ হয় এবং প্রশাসন সংবাদের ভিত্তিতে কাশিয়ানী থানা,গোপালগঞ্জ সদর থানার পুলিশ ফোর্স এসে নিয়ন্ত্রন করে।

৭নং ওর্য়াডের গ্রাম্যদলের মূল ব্যাক্তিগনের নাম ও ছবি প্রকাশ করা হল-১.ওহীদ মোল্যা পিতা ইউসুফ মোল্যা, ২.সিপার মোল্যা পিতা মনিরউদ্দিন মোল্যা, ৩.ইমদাদুল মোল্যা পিতা ঠান্ডু মোল্যা,৪.মোক্তার হোসেন পিতা নাসির উদ্দিন,৫.নুরনবী মোল্যা পিতা মৃত ছিদ্দিক মোল্যা, ৬.সোহাগ মোল্যা পিতা মুশা মোল্যা, ৭. সহীদ মোল্যা পিতা নালু মোল্যা, ৮.সোহেল মোল্যা পিতা লায়েব আলী মোল্যা, ৯.রাসেল মোল্যা পিতা আকুববর মোল্যা।

ধলগ্রামের গ্রাম্য দলের নেতৃত্বের প্রধান ব্যাক্তিগন হলেন ওহীদ মোল্যা, সিপার মোল্যা, ইমদাদুল মোল্যা।

কাশিয়ানী থানার এস আই সজীব মন্ডল ঢালসহ দোকানদার আলমগীর সরদারকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখেন।

এব্যাপারে গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার ও জেলা প্রশাসকের নিকট এলাকাবাসীর দাবী গ্রামের শান্তি কামনা, সুদৃষ্টি ও নজর দেওয়ার জন্য অনুরোধ করেছেন।