নববধূর সাথে দেখা করে প্রবাসীর আত্মহত্যা – Newsroom bd24.
ঢাকাসোমবার , ১৮ অক্টোবর ২০২১

নববধূর সাথে দেখা করে প্রবাসীর আত্মহত্যা

মামুন অর রশিদ (ডেস্ক নিউজ)
অক্টোবর ১৮, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলঃ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন শরিফুল ইসলাম (২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী। শনিবার বিকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলায় সোনালিয়া রেলক্রসিং এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের নিচে তিনি কাটা পড়েন। তবে ঠিক কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

স্থানীয়রা জানান, বিয়ের আগে শরিফুল সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত আড়াই মাস আগে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি (মতির ভাটা) এলাকার আইয়ুব খানের মেয়ের (১৮) বিয়ে হয়। নিহত শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলাপাড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে।

গত শুক্রবার সন্ধ্যায় নববধূর সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি বেড়াতে যান শরিফুল ইসলাম। শনিবার সকালে বিশেষ কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।রেলওয়ে পুলিশের ঘারিন্দা ফাঁড়ির এএসআই নাঈমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমার ঘটনাস্থলে যাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি পার্শ্ববর্তী মসজিদে নামাজ আদায় করে দীর্ঘ সময় রেললাইনে বসে ছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনটি দেখতে পেয়ে তিনি ট্রেনটির নিচে ঝাঁপ দেন। এ সময় ঘটনাস্থলে তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।