রাজধানীতে দ্বিতীয় শ্রেণীর এক শিক্ষার্থীর আত্মহত্যা – Newsroom bd24.
ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১

রাজধানীতে দ্বিতীয় শ্রেণীর এক শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক।
অক্টোবর ১০, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা:  ১০ বছরের শিশু নুন আক্তার সুমাইয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। রাজধানীর দক্ষিণখান এলাকায় শিশুটি তার পরিবারসহ থাকতো। স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

রোববার (১০ অক্টোবর) রাতে দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) রেজিয়া খাতুন সুমাইয়ার মৃতদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেন।তিনি জানান, শিশু সুমাইয়া পরিবারের সঙ্গে দক্ষিণখানের মধ্য আজমপুরে জীবন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।তার বাবার নাম সেলিম দিদার। তার মা-বাবা দুজনই স্থানীয় একটি গার্মেন্ট কারখানায় চাকরি করেন।

প্রতিদিনের মতো সুমাইয়াকে বাসায় রেখে তার মা বাবা কর্মস্থলে যান। রোববার দুপুরের দিকে তার মা বাসায় এসে দেখতে পান, সুমাইয়া ঘরের ছাদের কাঠের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে।

পরে তিনি নিজেই মেয়ের মৃতদেহ নামিয়ে রাখেন।
খবর পেয়ে সুমাইয়ার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার পরিবারের দাবি, সুমাইয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। যথাসময়ে খাবার না পেয়ে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে ধারনা করছে শিশুটির পরিবার।

ঘটনায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান উপপরিদর্শক (এসআই) রেজিয়া খাতুন। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।