ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৫
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ৫০ পিস ইয়াবাসহ একজন আটক

মোঃএনামুল হক (নড়াইল জেলা প্রতিনিধি)
অক্টোবর ১০, ২০২১ ১:২১ অপরাহ্ণ
পঠিত: 96 বার
Link Copied!

নড়াইলঃ জেলা নড়াগাতী থানার সরশপুর গ্রামে অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য ৫০ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ।

ADVERTISEMENT

গোয়েন্দা সূত্রে জানা গেছে,গোপন তথ্যের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা ডিবি পুলিশের সহকারী উপ পরিদর্শক এএসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এর সহযোগীতায় নড়াগাতী থানাধীন সরশপুর এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ আলিফ শেখ(৩৫) কে ৫০ পিস ইয়াবাসহ আটক করে।পুলিশের একটি চৌকসটীম শনিবার ৯অক্টোবর বিকালের দিকে আটক করতে সক্ষম হন।

আটককৃত মোঃ আলিফ শেখ, নড়াগাতী থানার সরশপুর গ্রামেন মোঃ জায়েন শেখের ছেলে। আলিফ শেখ দীর্ঘদিন এই মাদক ব্যবসার সাথে জড়িত,এলাকাবাসীর দাবী মাদক কারবারিকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

ADVERTISEMENT

মাদক কারবারিরা যুবসমাজকে সমাজকে নষ্ট করছে। নড়াইল জেলার প্রতিটি অঞ্চলে এধরনের ব্যবসায়ী আছে আর তাদের আটক করার পর কোর্টে চালান করে,কিছুদিন পর জামিনে ছাড়া পেয়ে পুনরায় মাদক ব্যবসার সাথে জড়িয়ে পরে।

নড়াইল জেলা গোয়েন্দা ডিবি পুলিশের সহকারী উপ পরিদর্শক এএসআই মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন গোপন সংবাদের ভিত্তিতে সরশপুর এলাকায় অভিযান চালিয়ে আসামীকে ইয়াবাসহ আটক করা হয়েছে,আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x