ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:১০
আজকের সর্বশেষ সবখবর

৫ কোটি টাকা স্বর্ণসহ শাহ আমানতের নিরাপত্তা প্রহরী আটক

তাসকিয়া তাবাস্সুম। (নিজস্ব প্রতিবেদক)
অক্টোবর ৯, ২০২১ ২:১৬ অপরাহ্ণ
পঠিত: 71 বার
Link Copied!

চট্টগ্রামঃ ৮০টি স্বর্ণের বার নিয়ে বের হওয়ার সময় সিভিল এভিয়েশনের এক নিরাপত্তা প্রহরী আটক হয়েছেন। আটক ব্যক্তির নাম বেলাল উদ্দিন। তার কাছ থেকে জব্দ করা স্বর্ণের দাম আনুমানিক ৫ কোটি ৪৪ লাখ টাকা বলে জানা গেছে।

ADVERTISEMENT

শনিবার (৯ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান পরিচালনা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদফতর (এনএসআই) ও শুল্ক গোয়েন্দার চট্টগ্রাম বিমান বন্দর শাখা তাকে আটক করে।

“নিউজরুম বিডি২৪” কে বিষয়টি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক একেএম সুলতান মাহমুদ। তিনি বলেন, এয়ারপোর্ট থেকে অবৈধ স্বর্ণের চালান বের হবে বলে একটি গোপন সংবাদ ছিল। বেলাল উদ্দিন টার্মিনাল থেকে বের হতে গেলে তার দেহ তল্লাশি করে স্বর্ণ জব্দ করা হয়।

ADVERTISEMENT

তবে, বেলাল এখনও স্বীকার করেনি স্বর্ণগুলো কোথায় থেকে এসেছে। স্বর্ণ তিনি টয়লেটে পেয়েছেন বলে দাবি করছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

সুলতান মাহমুদ বলেন, স্বর্ণগুলো কোন ফ্লাইটে এসেছে তা সুনির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে সকালে চট্টগ্রাম বিমানবন্দরে মাস্কট থেকে দুটি ফ্লাইট ও দুবাই থেকে একটি ফ্লাইট এসেছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি
তদন্তের পরে বিস্তারিত জানানো যাবে।

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x