ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:১৪
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখ পুত্রের মাদক মামলায় এবার সুশান্ত যোগ

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৯, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
পঠিত: 71 বার
Link Copied!

ভারতের মাদকবিরোধী সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)আদাজল খেয়ে মাঠে নেমেছেন।একের পর এক বলিউড ফিল্ম ইন্ড্রাস্টির তারকা এবং সংশ্লিষ্টদের উপর হানা দিয়ে চলেছেন তারা । এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খাত্রির বান্দ্রার বাড়ি এবং অফিসে অভিযান চালিয়েছে এনসিবি।

ADVERTISEMENT

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর মামলার তদন্তেও উঠে আসে এই প্রযোজকের নাম।সুশান্তর মৃত্যু ও মাদক মামলায় এই প্রযোজকের বাসায় এর আগেও হানা দিয়েছিল এনসিবি। এমনকি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় তাকে মাদক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে।

প্রয়াত অভিনেতা সুশান্তর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির আইনজীবী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন। শ্রুতির দেয়া তথ্য মতে, ইমতিয়াজের থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত।

ADVERTISEMENT

কংগ্রেস-ঘনিষ্ঠ এই পরিচালক ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন। তার কথায়, ‌‘আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের থেকে মাদক সংগ্রহ করেন।’

তাই ধারণা করা হচ্ছে, সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহ ও আরিয়ানদের মাদক কাণ্ডের উৎস একই।
এদিকে গতকালও মাদক মামলায় জামিন পাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মুম্বাই আদালত আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে।এনসিবির বিশেষ আদালতের যুক্তি যেহেতু অভিযুক্তদের কাছ থেকে মাদক বাজেয়াপ্ত করা হয়েছে, সেই কারণে এই জামিন মামলার শুনানি একমাত্র জেলা দায়রা আদালতেই বিচার হতে পারে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x