শাহরুখ পুত্র আরিয়ান ভিআইপি মাদক পার্টি থেকে আটক। – Newsroom bd24.
ঢাকারবিবার , ৩ অক্টোবর ২০২১

শাহরুখ পুত্র আরিয়ান ভিআইপি মাদক পার্টি থেকে আটক।

জান্নাতুল ফেরদৌস(নিজস্ব প্রতিবেদক)
অক্টোবর ৩, ২০২১ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

ভারতের মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে মাদকসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আরও ১০ জনকে আটক করেছে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের কর্মকর্তারা।
শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে মাদক সেবনের ।নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সংশ্লিষ্টরা এ বিষয়ে আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে পাওয়া তথ্য মতে , শনিবার রাতে মুম্বাই থেকে গোয়া যাচ্ছিল একটি বিলাসবহুল প্রমোদতরী।প্রমোদতরীর সেই বিলাসবহুল পার্টিতে আরও অনেক সেলিব্রেটি উপস্হিত ছিল বলে যানা যায়। গোপন তথ্যের ভিত্তিতে এনসিবির কর্মকর্তারারা প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন ।

এনসিবির কর্মকর্তাদের অভিযোগ, পার্টিতে অবাদে মাদক সেবন চলছিল।  পুলিশ সূত্রে জানা গেছে, দু’জন নারীসহ ফ্যাশন জগতের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। প্রমোদতরীর পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

পুলিশের দাবি পার্টিতে অধিকাংশই নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন।ঘটনাস্থল থেকে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো নিষিদ্ধ মাদক জব্দ করা হয়েছে।

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে মুম্বাইয়ের প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক করেছেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) কর্মকর্তরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিয়ান জানান, তার নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় তাকে কোনও প্রবেশ মূল্য দিতে হয়নি।