ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৩
আজকের সর্বশেষ সবখবর

সাউথ সুপারস্টার নাগা চৈতন্য – সামান্তার সংসারে ভাঙ্গন

জান্নাতুল ফেরদৌস(বিনোদন ডেস্ক)
অক্টোবর ২, ২০২১ ৫:৪৭ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

বিনোদন ডেস্ক: বেশ কিছু দিন ধরেই সরগরম সোশ্যাল মিডিয়া, দক্ষিণ ভারতের অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনির সংসারে ভাঙ্গনের সুরে । অবশেষে গুঞ্জনকে সত্যি প্রমাণ করে চার বছরের সংসারজীবনের ইতি টানলেন এই তারকা জুটি।

এক যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন এ দম্পতি।শনিবার (২ অক্টোবর) বিকেলে বিবৃতিতে নাগা ও সামান্থা আক্কিনেনি বলেন, ‘শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পরে আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানান,সবাই যেন তাদের পাশে থাকেন।

ADVERTISEMENT

তামিল মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন।অপরদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।

কাজের সুবাদে দুজন কাছে আসেন। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেমের পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন সামান্থা-নাগা চৈতন্য। ৭ বছরের প্রেমের পর তাদের বৈবাহিক জীবন ৪ বছরে এসে ভাঙ্গন ঘন্টা বাঁজলো।

ADVERTISEMENT

সম্প্রতি কাজের সুবাদে কিছু খোলামেলা দৃশ্যে ফটোশুট করেন সামান্তা। যা নাগা চৈতন্য মেনে নিতে পারেননি। এছাড়াও ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে পর্দায় অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় নিয়েও স্বামীর পরিবারের প্রশ্নবিদ্ধ হতে হয় সামান্তা কে। জানা যায় চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন সামান্তার উপর ।

এছাড়াও বিয়ের পর থেকেই সামান্থার অভিনয় ছেড়ে দেয়ার চাপ আসছিলো নাগা পরিবার থেকে। তার ওপর ‘খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। ঘনিষ্ঠজনের দাবি, সেজন্যই সামান্থার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া।

কিছুদিন আগে সামান্থা তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে স্বামী নাগা চৈতন্যর ‘আক্কিনেনি’ পদবি মুছে ফেলেন। সেখান থেকেই মূলত শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন । অবশেষে গুঞ্জন সত্যি হলো। নেটিজেনদের মতে তারকা জুটির মধ্যে এ বছরের সবচেয়ে বড় অংকের বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে এটি।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x