ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৮:১৪
আজকের সর্বশেষ সবখবর

কোনো সন্ধান মিলেনি মিরপুরে নিখোঁজ তিন শিক্ষার্থীর

তাসকিয়া তাবাস্সুম ( ডেস্ক নিউজ)
অক্টোবর ২, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
পঠিত: 48 বার
Link Copied!

ঢাকা: মিরপুরে নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থীর এখনপর্যন্ত কোনো সন্ধান মেলেনি। নিখোঁজ হওয়া মিরপুরের তিন ছাত্রী বাসা থেকে টাকা, স্বর্ণালংকার ও শিক্ষা সনদ নিয়ে পালিয়ে গেছেন বলে যানা যায়।
পল্লবী থানা পুলিশ তাদের সন্ধানে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছেন পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) জনাব মামুন।শনিবার (২ অক্টোবর) দুপুরে তিনি বলেন, তিন শিক্ষার্থীর সন্ধানে আমরা অভিযান পরিচালনা করছি। ইতোমধ্যে দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের তথ্যের ভিত্তিতে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। তবে এখন পর্যন্ত আমরা শিক্ষার্থীদের শনাক্ত করতে সক্ষম হইনি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ADVERTISEMENT

নিখোঁজ হওয়ার তিনজনের মধ্যে এক ছাত্রীর মা পল্লবী থানায় দায়ের করা অভিযোগের বিষয়ে বলেন, আমি আমার মেয়েসহ তিনজনের সন্ধান চাই। আইনশৃঙ্খলা বাহিনীর শরনাপন্ন হয়েছি।আমাদের সন্তানরা যেন মায়ের কাছে ফিরে আসতে পারে- সে আশায় আছি।

ADVERTISEMENT

নিখোঁজ শিক্ষার্থীদের পরিবার থেকে অভিযোগ করা হয় স্থানীয় জিনিয়া, তরিকুল ও রকিবুল নামের তিন জন তাদের সন্তানদের বিদেশ যাওয়ার প্রলোভন দেখায়। সেই প্রলোভনে পড়েই তারা বাসা থেকে বের হয়ে যায়। বাসা থেকে বের হওয়ার সময় তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও শিক্ষা সনদ নিয়ে যায়। শুধুমাত্র জিনিয়া, রকিবুল ও তরিকুলের প্রলোভনে পড়েই মেয়েরা এ ধরনের পথে পা বাড়িয়েছে বলে জানান তারা।

উল্লেখ্য অভিযোগে আসামি করা জিনিয়া, তরিকুল ও রকিবুল নামের তিনজনের মধ্যে জিনিয়া শর্ট ভিডিও শেয়ারিং সাইট টিকটকে পরিচিত মুখ, আর তরিকুল ও রকিবুল সহোদর বলে জানা গেছে।

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x