রাজধানীর পল্লবীতে তিন কলেজ ছাত্রী নিখোঁজ – Newsroom bd24.
ঢাকাশুক্রবার , ১ অক্টোবর ২০২১

রাজধানীর পল্লবীতে তিন কলেজ ছাত্রী নিখোঁজ

মামুন অর রশিদ (ডেস্ক নিউজ)
অক্টোবর ১, ২০২১ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকাঃ তিন কলেজে শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে রাজধানীর পল্লবী থানা এলাকায়। এই তিন শিক্ষার্থী একে অপরের বান্ধবী বলে জানা গেছে। বাসা থেকে বের হওয়ার সময় ওই তিন শিক্ষার্থী নগদ টাকা, স্বর্ণালঙ্কার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী নিয়ে গেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানা গেছে।

নিখোঁজ তিন শিক্ষার্থী এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তারা হলেন- কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। এদের মধ্যে দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রী কলেজ ও কানিজ ফাতেমা দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

শিক্ষার্থীদের পরিবারের অভিযোগ, এই তিন শিক্ষার্থী নারী পাচারকারী চক্রের হাতেপরেছেন তাদের বিদেশে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে একটি চক্র তাদের বাসা থেকে প্রলোভন দেখিয়ে বের করে নিয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি- ব্লকের ১৮ নম্বর লেনে এ ঘটনা ঘটে। এ বিষয়ে শুক্রবার (১ অক্টোবর) নিখোঁজ কাজী দিলখুশ জান্নাত নিসার মা মাহমুদা আক্তার পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি তিন তরুণকে অভিযুক্ত করেছেন। অভিযুক্তরা হলেন তরিকুল, রকিবুল ও জিনিয়া। এর মধ্যে জিনিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকের পরিচিত মুখ।

এ বিষয় জানতে চাইলে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম নিউজরুম বিডি২৪ কে বলেন, আমরা এই তিন শিক্ষার্থী নিখোঁজের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমার তদন্ত করে দেখছি।

   
%d bloggers like this: